ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
৯৬

মৌলভীবাজারে ফেসবুকে গুজব ছড়িয়ে আতঙ্ক সৃষ্টির দায়ে গ্রেফতার ১

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২৮ জুলাই ২০১৯  

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা এলাকায় ফেসবুকে গুজব ছড়িয়ে জনমনে আতঙ্ক সৃষ্টির অভিযোগে শাহ জাহিদ মিয়া (৩৪) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

জাহিদ মিয়ার বিরুদ্ধে অভিযোগ আছে, তিনি ২৫ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত তিন দিন রাতে বিদ্যুৎ থাকবে না এবং রাতের অন্ধকারে মাথা কাটা হবে বলে গুজব ছড়িয়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেন।

২৭ জুলাই দিবাগত রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ ও সিপিসি-২ এর একটি অভিযানিক দল এএসপি মো. আব্দুল খালেক ও এএসপি এ. কে. এম কামরুজ্জামানের নেতৃত্বে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা এলাকায় গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে মৌলভীবাজার জেলা শ্রীমঙ্গল থানাধীন কলেজ রোডস্থ দেওয়ান শামসুল ইসলাম মসজিদ মার্কেট সংলগ্ন এলাকা থেকে জাহিদ মিয়াকে গ্রেফতার করা হয়।

জাহিদ মিয়া মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার শাহাবাগী এলাকার মৃত শাহ খোরশেদ আলীর ছেলে। তাকে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের পূর্বক মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর