ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
২৮৮

মোবাইল ইন্টারনেটের গতি বেড়েছে

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৮  

গত রাত থেকে সারাদেশে থ্রিজি-ফোরজি সেবা বন্ধ থাকায় মোবাইল ইন্টারনেটের গতি অত্যন্ত কমে গিয়েছিল। আজ সকালে তা পুনরায় গতি পেয়েছে। প্রায় ১০ ঘণ্টা বন্ধ থাকার পর আজ শুক্রবার সকাল ৮টা থেকে মোবাইল ইন্টারনেটের থ্রিজি ও ফোরজি সেবা চালু হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার রাত ১০টার পর থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত মোবাইল ইন্টারনেটের থ্রিজি ও ফোরজি সেবা বন্ধ করতে মোবাইল ফোন অপারেটরদের নির্দেশনা দেয় বিটিআরসি। তবে টুজি সেবা অব্যাহত ছিল। থ্রিজি-ফোরজি সেবার গতি কমানোর নির্দেশনা দিয়েছিল বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

এই নির্দেশনার পর দেশের বিভিন্ন স্থান থেকে ব্যবহারকারীরা অভিযোগ করেন সামাজিক যোগযোগমাধ্যমগুলো ব্যবহার করা কষ্টকর হয়ে পড়ে।

থ্রিজি ও ফোরজি বন্ধের নির্দেশনার ফলে ইন্টারনেটের গতি কমে যায়। এর ফলে গত ১০ ঘণ্টায় মোবাইল ইন্টারনেটে  কেউ ভিডিও এবং ছবি পাঠাতে পারেননি। আজ শুক্রবার সকাল ৮টার পর ইন্টারনেটের গতি স্বাভাবিক হয়েছে বলে ব্যবহারকারীরা জানিয়েছেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর