ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৪২

মেয়াদোত্তীর্ণ সব কমিটির সম্মেলন ১০ ডিসেম্বরের মধ্যে করার নির্দেশ

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

বাংলাদেশ আওয়ামী লীগের মেয়াদোত্তীর্ণ সাংগঠনিক জেলা, মহানগর, উপজেলা, থানা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ডের সব কমিটির সম্মেলন আগামী ১০ ডিসেম্বরের মধ্যে সম্পন্ন করার জন্য নির্দেশ দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (১৫ সেপ্টেম্বর) দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষে পাঠানো চিঠিতে তিনি এই নির্দেশ দেন। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই বিষয়টি জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের সব জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকদের কাছে লেখা এই নির্দেশনায় বলা হয়, ‘গত ১৪ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ‘গণভবন-এ অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভার সিদ্ধান্ত মোতাবেক আগামী ২০ ও ২১ ডিসেম্বর ২০১৯ বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। ওই সভায় আসন্ন জাতীয় কাউন্সিল অধিবেশনের আগেই সংগঠনের যে সব শাখা কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে, সেখানে সম্মেলন অনুষ্ঠানের জন্য সিদ্ধান্ত গৃহীত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আওয়ামী লীগের সাংগঠনিক জেলা/মহানগর/উপজেলা/থানা/পৌর/ইউনিয়ন ও ওয়ার্ডের সব মেয়াদোত্তীর্ণ শাখাগুলোর সম্মেলন আগামী ১০ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে সম্পন্ন করার জন্য নির্দেশনা প্রদান করা হলো।’

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর