মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
২১৪

মেলায় ৫০০ টাকার হেডফোন এখন ১৫০ টাকায়

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯  

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া স্মার্টফোন ও ট্যাব মেলায় ৫০০ টাকার হেডফোন এখন ১৫০ টাকায় পাওয়া যাচ্ছে উই মোবাইল ফোনের স্টলে।

আজ থেকে শুরু হওয়া বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি)  স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে বাংলাদেশের একমাত্র স্মার্টফোন ব্র্যান্ড ‘উই’ এ অফার নিয়ে এসেছে।

মেলায় প্রতিটি ‘উই’স্মার্টফোনের সঙ্গে ‘ডাবল অফার’ ও ‘ট্রিপল অফার’হিসেবে থাকছে একটি নিশ্চিত উপহার। উপহার হিসেবে ক্রেতারা পাবেন এক্সেসরিজ বা টি-শার্ট)। সঙ্গে ফোরজি ও থ্রিজি মোবাইলে গ্রাহকরা পাবেন গ্রামীনফোনের ইন্টারনেট একদম ফ্রি। উই থ্রিজি মোবাইল ফোনের দাম শুরু হয়েছে ২৫০০ আর ফোর জি মোবাইল ফোনের দাম শুরু হয়েছে মাত্র ৪০০০ টাকা থেকে মেলা থেকে ‘উই’ ফোন কিনলেই কাস্টমাররা পাবেন ১০০ জিবি র্পযন্ত ফ্রি তে ক্লাউড স্টোরজে এবং সারাদেশের দেড় হাজার লোকেশনে ফ্রি ইন্টারনটে ব্রাউজিং সুবিধা।

মেলা উপলক্ষে উই আরও দিচ্ছে ১০০ টাকা থেকে শুরু করে ২ হাজার টাকার মধ্যে ব্র্যান্ডেড হেডফোন, স্পিকার, এডাপ্টার, স্ক্রীন প্রটেক্টর ও ব্যাক কভারসহ আকর্ষণীয় সব ধরনের মোবাইল এক্সেসরিজ।

এই সুযোগ থাকছে মেলা চলাকালীন সময়ে। মেলা চলবে ১২ জানুয়ারি পর্যন্ত।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর