ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৭১

মেক্সিকোতে পানশালায় হামলা, নিহত ২৫

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৯  

মেক্সিকোতে একটি পানশালায় অগ্নিকাণ্ডে অন্তত ২৫ জন নিহত হয়েছে। পুলিশ বলছে, সশস্ত্র অপরাধীচক্রের সদস্যরা (গ্যাংস্টার) উদ্দেশ্যমূলকভাবে পানশালায় আগুন লাগিয়ে দেয়।

স্থানীয় সময় মঙ্গলবার রাতে মেক্সিকোর বন্দর নগরী কোয়াৎজাকোলকোসে কাবাল্লো ব্লানকো (সাদা ঘোড়া) বারে এ ঘটনা ঘটে বলে বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে।

আগুনে দগ্ধ হয়ে ১১ জন মারাত্মকভাবে আহত হয়েছেন। বেঁচে যাওয়া কয়েকজন জানান, পানশালা থেকে বের হওয়ার পথ বন্ধ করে দিয়ে ভেতরে আগুন ধরিয়ে দেয় কয়েকজন লোক, যারা গ্যাংস্টার বলে ধারণা করা হচ্ছে।

মেক্সিকোর গণমাধ্যমের খবরে বলা হয়েছে, পানশালায় গুলি ছোড়া হয় এবং ভেতরে পেট্রোলবোমা ছুড়ে মারা হয়। এই ঘটনায় জড়িত কয়েকজন সম্প্রতি কারাগার থেকে বেরিয়ে আসে বলেও খবরে উল্লেখ করা হয়েছে।

মেক্সিকোর প্রেসিডেন্ট আন্দ্রেস ম্যানুয়েল লোপেজ ওবরাডোর এই হামলাকে 'লজ্জাজনক' বলে উল্লেখ করেছেন। এছাড়া সন্দেহভাজনদের কয়েকজন সম্প্রতি কীভাবে কারাগার থেকে ছাড়া পেয়েছে সেটাও তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছেন তিনি।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর