সোমবার   ২৭ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১২ ১৪২৬   ২২ রমজান ১৪৪০

নওগাঁ দর্পন
১৯

মুস্তাফিজের জোড়া আঘাত, ১০০’র আগে ৪ উইকেট নেই ক্যারিবীয়দের

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

কাস্টার মাস্টার মুস্তাফিজুর রহমানের জোড়া আঘাতে ১০০ রানের মধ্যে ৪ উইকেট হারিয়েছে ক্যারীবিয়রা। তবে বাংলাদেশের বিপক্ষে আগের তিন ম্যাচে সেঞ্চুরি পাওয়া শাই হোপ আজও চোখ রাঙাচ্ছে টাইগার শিবিরে। হোপ অপরাজিত আছে অর্ধশতকের কাছাকাছি।

ঝড়ো সূচনা করেছিল ওয়েস্ট ইন্ডিজ। বিশেষ করে ওপেনার সুনিল এমব্রিস ছিলেন বেশি ভয়ংকর। অবশেষে ভয়ংকর হয়ে উঠা এই ওপেনারকে সাজঘরের পথ দেখিয়ে উদ্বোধনী জুটিটি ভাঙলেন মাশরাফি বিন মর্তুজা। মাশরাফির পর ক্যারিবীয় শিবিরে দ্বিতীয় আঘাত হেনেছে অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। আর তৃতীয় ও চতুর্থ আঘাতটি এনেছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

উদ্বোধনী জুটিতে এমব্রিস আর শাই হোপ তুলেছেন ৩৫ বলে ৩৭ রান। এমব্রিস ১৮ বলেই ৪ বাউন্ডারিতে করে ফেলেছিলেন ২৩ রান। ষষ্ঠ ওভারে এসে মাশরাফি তাকে সৌম্য সরকারের ক্যাচ বানিয়েছেন। ডানদিকে ঝাঁপিয়ে পড়ে দারুণ এক ক্যাচ নেন স্লিপে দাঁড়ানো সৌম্য। অপরদিকে মিরাজের স্পিন জাদুতে এলবিডব্লিউ হয়ে ফিরেছেন হার্ডহিটার ড্যারেন ব্রাভো। তিনি ১৩ বলে ১ চারে করেছেন ৬ রান। ২৯ বলে ২ চারে ১৯ করা রোস্টন চেজকে মাহমুদুল্লাহ রিয়াদের ক্যাচে পরিণত করেন কাটার মাস্টার মুস্তাফিজ। ৩ রানে জনাথন কার্টারকে এলবির ফাঁদে ফেলে মাঠ ছাড়া করেছেন ফিজ।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ২৪ ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৪ উইকেটে ১০০ রান। শাই হোপ ৪৭ আর অধিনায়ক জেসন হোল্ডার ১ রানে অপরাজিত আছেন।

 

স/নু/২০

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর