ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৮৪

মিস ওয়ার্ল্ডের পরে এবার ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৯  

বাংলাদেশে ২০১৭ সালে প্রথমবারের মতো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজন করে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান অন্তর শোবিজ। পরের বছরও একই আয়োজন করে তারা। এই প্রতিযোগিতার মাধ্যমে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’র মঞ্চে যান বাংলাদেশের দুই মেয়ে জেসিয়া ইসলাম ও জান্নাতুল ফেরদৌস ঐশী।

এবার প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’। আজ মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান আয়োজক প্রতিষ্ঠান এক্সপোজারের কর্ণধার স্বপন চৌধুরী। 

সংবাদ সম্মেলনে জানানো হয়, এ প্রতিযোগিতায় ১৮ থেকে ২৫ বছরের অবিবাহিত যুবকরা অংশ নিতে পারবেন। বিবাহিতদের এখানে অংশগ্রহণের সুযোগ নেই। তবে কারও যদি বিয়ে বিচ্ছেদ (ডিভোর্স) হয় তাহলে তারাও এতে অংশ নিতে পারবেন।

‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ আবেদনের যোগ্যতা- বয়স ১৮ থেকে ২৭ বছর, নাগরিকত্ব বাংলাদেশি, বৈবাহিক অবস্থা অবিবাহিত বা ডিভোর্সড, স্বাস্থ্য- শারীরিকভাবে সুস্বাস্থ্য ও উত্তম গুণাবলির অধিকারী হতে হবে। গত ৯ দিন ধরে আবেদন প্রক্রিয়া চলছে। আগামীকাল ১৭ জুলাই এটি বন্ধ হবে। আবেদনের ঠিকানা- www.mrworldbd.com/application-form

আয়োজক স্বপন চৌধুরী জানান, আপাতত ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম ধাপের কাজ চলছে। এখান থেকে সেরাজন আগামী আগস্টের শেষভাগে ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিতব্য ‘মিস্টার ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। দ্রুত বিচারকদের নাম প্রকাশ করা হবে। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বগুলো একটি বেসরকারি স্যাটেলাইট টিভিতে প্রচার হবে।

‘মিস্টার ওয়ার্ল্ড'র ফেসবুক পেজ ও ওয়েবসাইট থেকে জানা যায়, এখন পর্যন্ত ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে। বাংলাদেশসহ আরও ৩২টি দেশ তাদের প্রতিনিধি পাঠাবে। প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ আগস্ট থেকে। ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন ভারতের হায়দরাবাদের মডেল ও অভিনেতা রোহিত খন্ডেলওয়াল।

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর