রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৮৩

মিলার সাবেক স্বামী পাইলট সানজারিকে এসিড নিক্ষেপ

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৩ জুন ২০১৯  

সঙ্গীতশিল্পী মিলার সাবেক স্বামী পাইলট এস এম পারভেজ সানজারিকে অজ্ঞাত দুর্বৃত্তরা এসিড নিক্ষেপ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

রবিবার (২ জুন) রাত ৮টার দিকে উত্তরা পশ্চিম থানার তিন নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে এই ঘটনা ঘটে।

পারভেজ সানজারির ও তার ছোট ভাই এস এম আর রহমানের বরাত দিয়ে ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার রাত ৮টার দিকে সানজারি মোটরসাইকেলে করে তাদের তিন নম্বর সেক্টরের ৭/বি সড়কের ৩১ নম্বর বাসা থেকে বের হয়ে পাইলট ক্লাবে খেলা দেখতে যাচ্ছিলেন সানজারি। বাসা থেকে বের হওয়ার পরপরই অজ্ঞাত দুর্বৃত্তরা তার পথরোধ করে শরীরে দাহ্য পদার্থ ছুড়ে দিয়ে পালিয়ে যায়। দুর্বৃত্তদের সঙ্গে তিনি তার সাবেক স্ত্রী মিলার সহকারী কিমকে দেখতে পান বলে জানিয়েছেন।

সানজারির অভিযোগ, বিবাহ বিচ্ছেদের পর থেকে মিলা তাকে বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসছিল। সাবেক স্ত্রীর নির্দেশেই এসিড মারা হয়েছে বলে ধারণা করছেন তিনি।

ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটের দায়িত্বরত একজন চিকিৎসক জানান, পারভেজ সানজারির দুই উরু, পেট, দুই হাত ও পায়ের কিছু অংশ ঝলসে গিয়েছে। তার চিকিৎসা চলছে।

উল্লেখ্য, পাইলট পারভেজ সানজারির সঙ্গে বছর খানেক আগে মিলার বিবাহ-বিচ্ছেদ হয়। এ নিয়ে মিলা তার সাবেক স্বামীর বিরুদ্ধে একটি মামলাও দায়ের করেন। সম্প্রতি সংবাদ সম্মেলন করে সাবেক স্বামীর বিরুদ্ধে নানারকম অভিযোগ করেন মিলা।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর