শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
২২৯

মাশরাফির রংপুর রাইডার্সকে ১৮৪ রানের টার্গেট দিয়েছে সাকিবের ঢাকা

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯  

বিপিএলের হাইভোল্টেজ ম্যাচে মাশরাফির রংপুর রাইডার্সকে ১৮৪ রানের টার্গেট দিয়েছে সাকিবের ঢাকা ডাইনামাইটস। টস হেরে ব্যাটিংয়ে নেমে পোলার্ডের ঝড়ো ব্যাটিংয়ে ৯ উইকেট হারিয়ে ঢাকার সংগ্রহ ১৮৩ রান। জিততে হলে রংপুরকে করতে হবে ১৮৪ রান।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এবারের আসরে প্রথমবারের মতো মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। গত আসরের ফাইনালে ঢাকাকে হারিয়েই শিরোপা জয়ের উল্লাসে মেতেছিলেন মাশরাফিরা।

ঢাকার হয়ে ব্যাট হাতে সফল জাজাই ব্যর্থ হলেন রংপুরের বিপক্ষে। ১ রানেই বোল্ড হয়ে সাজঘরে ফেরেন আফগান এই হিটার। দলীয় ১৯ রানে মাশরাফির বলে বোপারার ক্যাচ হয়ে ফেরেন ঢাকার ক্যারিবিয় তারকা সুনিল নারিন। ৮ রান করেছেন তিনি। এরপর চতুর্থ ওভারে ৩৩ রানের মাথায় সোহাগ গাজীর বলে হাওয়েলের ক্যাচে ফিরলেন রনি তালুকদার।

মিজানুর রহমান নেমে ১ ছয় ও ১ চারে ১৫ রান করে এলবির শিকার হন হাওয়েলের বলে। এরপর সাকিব-পোলার্ডে রানের গতি বেড়েছে ঢাকার। সাকিব আর পোলার্ড মিলে ৩৫ বলে করেন ৭৮ রানের জুটি। পোলার্ড রান তুলতে থাকেন ঝড়ো গতিতে। ২৬ বলে ৬২ করে দলকে এনে দেন বড় রানের পুঁজি। ৩৭ বলে ৩৬ করে লেগ বিফোরের ফাঁদে পরেন সাকিব।

শেষদিকে আন্দ্রে রাসেলের ১৩ বলে ২৩ রানে ভর করে ২০ ওভার শেষে ৯ উইকেটে ১৮৩ রান সংগ্রহ করে ঢাকা ডায়নামাইটস।

রংপুরের হয়ে ২টি করে উইকেট নেন সোহাগ গাজী, বেনি হাওয়েল আর শফিউল ইসলাম। মাশরাফি আর ফরহাদ রেজা নেন ১টি করে উইকেট।

বিপিএলের এবারের আসরে কোন ম্যাচ না হারা ঢাকা ডায়নামাইটস বিপিএলের বর্তমান পয়েন্ট টেবিলে শীর্ষে অবস্থান করছে। ঢাকার সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রংপুর রাইডার্স। তবে তারা এক ম্যাচ বেশি খেলেছে। এছাড়া ঢাকার নেট রান রেটও বাকি সবার চেয়ে বেশি। তবে এই ম্যাচ জিতলে শীর্ষে স্থান করে নিতে পারবে রংপুর।

রংপুর রাইডার্স:

ক্রিস গেইল, মেহেদি মারুফ, রাইলি রুশো, মোহাম্মদ মিঠুন (উইকেটরক্ষক), রবি বোপারা, বেনি হওয়েল, ফরহাদ রেজা, মাশরাফি মর্তুজা (অধিনায়ক), সোহাগ গাজী, নাজমুল ইসলাম, শরিফুল ইসলাম।

ঢাকা ডায়নামাইটস:

হযরতউল্লাহ জাজাই, সুনীল নারাইন, কাইরন পোলার্ড, সাকিব আল হাসান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, নুরুল হাসান (উইকেটরক্ষক), শুভাগত হোম, রনি তালুকদার, মিজানুর রহমান, এলিস ইসলাম, রুবেল হোসেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর