শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১৪৬

মান্দায় মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭ জুলাই ২০১৯  

নওগাঁর মান্দায় মাদক ব্যবসায়ী শমসের আলী মোল্লাকে (৪৩) গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকাল ৯টার দিকে মান্দা ফেরিঘাট বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত শমসের আলী উপজেলার ছোটমুল্লুক গ্রামের মৃত আজিমুদ্দীন মোল্লার ছেলে।

পুলিশ সুত্র জানায়, গত শুক্রবার উপজেলার ছোটমুল্লুক পালপাড়া গ্রামের পিরেশ্বর চন্দ্র পাল ওরফে পীরু পালের স্ত্রী টপি রানী পালকে (২৮) দেড় কেজি গাঁজাসহ আটক করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে টপি রানীসহ তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে। টপি রানীর স্বীকারোক্তিতে তার স্বামী পীরু পাল ও শমসের আলী মোল্লাকে এ মামলায় আসামি করা হয়েছে। মামলার পর থেকে তারা পলাতক ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে শমসের আলীকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, গ্রেফতারকৃত শমসের মোল্লা এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ি। তার বিরুদ্ধে মান্দা থানায় মাদকদ্রব্যের ১০টি মামলা চলমান রয়েছে।

এসব ঘটনায় মাদকসহ গ্রেফতার করে তাকে জেলহাজতে পাঠানো হয়। জামিনে ছাড়া পেয়ে সে আবারও মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে।

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর