শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৯৭

মান্দায় মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭ জুলাই ২০১৯  

নওগাঁর মান্দায় মাদক ব্যবসায়ী শমসের আলী মোল্লাকে (৪৩) গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকাল ৯টার দিকে মান্দা ফেরিঘাট বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত শমসের আলী উপজেলার ছোটমুল্লুক গ্রামের মৃত আজিমুদ্দীন মোল্লার ছেলে।

পুলিশ সুত্র জানায়, গত শুক্রবার উপজেলার ছোটমুল্লুক পালপাড়া গ্রামের পিরেশ্বর চন্দ্র পাল ওরফে পীরু পালের স্ত্রী টপি রানী পালকে (২৮) দেড় কেজি গাঁজাসহ আটক করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে টপি রানীসহ তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে। টপি রানীর স্বীকারোক্তিতে তার স্বামী পীরু পাল ও শমসের আলী মোল্লাকে এ মামলায় আসামি করা হয়েছে। মামলার পর থেকে তারা পলাতক ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে শমসের আলীকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, গ্রেফতারকৃত শমসের মোল্লা এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ি। তার বিরুদ্ধে মান্দা থানায় মাদকদ্রব্যের ১০টি মামলা চলমান রয়েছে।

এসব ঘটনায় মাদকসহ গ্রেফতার করে তাকে জেলহাজতে পাঠানো হয়। জামিনে ছাড়া পেয়ে সে আবারও মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে।

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর