মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১৪২

মান্দায় মাদকব্যবসায়ী দম্পতিকে গ্রেপ্তার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩ মে ২০১৯  

নওগাঁর মান্দায় কুখ্যাত মাদক ব্যবসায়ী দম্পতিকে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের জয়বাংলা মোড়ে এ কর্মসূচি পালন করা হয়। এসময় স্থানীয়দের ও শিক্ষার্থীদের হাতে উপজেলার কালিকাপুর ইউনিয়নের ছোটমুল্লুক গ্রামের শমসের আলী ও তার স্ত্রী আনজুয়ারা বিবির মাদক ব্যবসা বন্ধ করার জন্য ও তাদের শাস্তির দাবিতে বিভিন্ন প্লাকাড দেখা যায়।

মানববন্ধনে চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন, কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলিম, কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার, ইউপি সদস্য সাইফুদ্দীন প্রামানিকসহ প্রমুখ।

বক্তারা বলেন, শমসের আলী ও তার স্ত্রী আনজুয়ারা এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী। পুলিশের হাতে তারা গাঁজাসহ একাধিকবার গ্রেফতার হয়ে হাজতবাস করেছে। জামিনে ছাড়া পেয়ে আবারও মাদক ব্যবসা পরিচালনা করে। মাদক ব্যবসায়ী এই দম্পতির হুমকিতে এলাকার লোকজন মুখ খুলতে সাহস করে না। অবিলম্বে এই মাদক ব্যবসায়ী দম্পতিকে গ্রেফতার দাবি জানানো হয়।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর