শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৮০

মান্দায় জুয়ার আসর থেকে আটক ১২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

নওগাঁর মান্দায় জুয়ার আসরে অভিযান চালিয়ে ১২জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বড়পই এলাকায় মোতাহার হোসেনের পরিত্যক্ত বয়লারের একটি ঘর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার কুসুম্বা ইউনিয়নের বড়পই গ্রামের উজ্জল হোসেন (৩৮), মোতাহার হোসেন (৩৯), নাজিম উদ্দিন (৩০), তবিজ উদ্দিন (৪৫) জাহাঙ্গীর আলম (৪২), জহুরুল ইসলাম (৩৮), ইকবাল হোসেন মন্টু (৩০), মোকছেদ আলী (৩৭) ও কামরুজ্জামান ওরফে জুয়েল (৩৫), মান্দা সদর ইউনিয়নের কামারকুড়ি গ্রামের হাসমত ওরফে হাসেম শেখ (৩৮), প্রসাদপুর ইউনিয়নের খুদিয়াডাঙ্গা গ্রামের মিলন (২৫) এবং নওগাঁ সদরের পার-নওগাঁ মহল্লার শুকুর আলী (৫০)।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ১২জনকে আটক করা হয়েছে। এসময় জুয়া খেলার সরঞ্জামসহ ৪ হাজার ৬ টাকা উদ্ধার করা হয়েছে।

ওসি আরও জানান, বড়পই এলাকার পরিত্যক্ত ওই বয়লারের একটি কক্ষে আটককৃতরা নিয়মিতভাবে জুয়ার আসর বসিয়ে খেলা পরিচালনা করে আসছিল। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে শুক্রবার নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর