ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
৮৭

মাদরাসার ৪ ছাত্রীকে ধর্ষণ, অধ্যক্ষ গ্রেফতার

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২৮ জুলাই ২০১৯  

চার ছাত্রীকে ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদরাসার অধ্যক্ষ মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার করেছে র‌্যাব ১১।

শনিবার (২৭ জুলাই) বিকেলে ফতুল্লার দারুল হুদা মহিলা মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতার মোস্তাফিজ ঐ মাদ্রাসায় সপরিবারে বসবাস করেন। এসময় উত্তেজিত এলাকাবাসী অধ্যক্ষের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

জানা গেছে, গ্রেফতার অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান নেত্রকোণা থেকে ফতুল্লায় এসে ৫ বছর আগে ভবন ভাড়া নিয়ে মাদ্রাসাটি পরিচালনা করছেন। তিনিই এটির প্রতিষ্ঠাতা। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

র‌্যাব ১১ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুল সাকিব জানান, গত ২৮ জুন সিদ্ধিরগঞ্জের অক্সফোর্ড হাইস্কুলের শিক্ষক আশরাফুল ও ৪ জুলাই ফতুল্লার বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসার প্রধান শিক্ষক আল আমিনকে ছাত্রীদের ধর্ষণের ঘটনাটি বিভিন্ন সংবাদ মাধ্যম ও ফেসবুকে ভাইরাল হওয়ার পর বিষয়টি ভূঁইগড় এলাকার দারুল হুদা মহিলা মাদ্রাসার কয়েকজন ভুক্তভোগী শিক্ষার্থী ও অভিভাবকের নজরে আসে।

পরে তারা র‌্যাব ১১ কে অভিযোগ করলে তা নিয়ে আমরা তদন্ত শুরু করি। তদন্তে ৪ জন শিক্ষার্থীকে ধর্ষণ ও যৌন হয়রানির সত্যতা পেয়ে আমরা অভিযান চালিয়ে মাদ্রাসার অধ্যক্ষ মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার করি।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর