ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১১৩

মাদক সম্রাজ্ঞী’ ১৭ মামলার আসামি রাহিমা গ্রেফতার

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৯  

‘মাদক সম্রাজ্ঞী’খ্যাত রাহিমা বেগমকে (৫০) রাজধানীর মতিঝিল এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। হত্যা-মাদক কারবারসহ বিভিন্ন অভিযোগের ১৭ মামলার আসামি তিনি।
মঙ্গলবার (২৭ আগস্ট) মধ্যরাতে র‌্যাব-১০ এর একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে বলে বুধবার (২৮ আগস্ট) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাহিমা আইন-শৃঙ্খলা বাহিনীর তালিকাভুক্ত একজন শীর্ষ মাদক বিক্রেতা। তিনি দীর্ঘদিন ধরে দেশে ও দেশের বাইরে বিভিন্ন স্থানে আত্মগোপনে থেকে তার মাদক ব্যবসার নেটওয়ার্ক সক্রিয় রাখছিলেন। 

একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানা মাথায় থাকা এ আসামিকে যাত্রাবাড়ী থানায় হস্তান্তর করা হয় বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর