শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৫৭০

মাগুরায় অ.লীগের নির্বাচনী কার্যালয়ে হামলা-বিস্ফোরণ, আহত ৩

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৮  

মাগুরার শালিখা উপজেলায় আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে হামলা, বোমার বিস্ফোরণ ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

উপজেলার সীমাখালি বাজারের ওই কার্যালয়ে মঙ্গলবার সন্ধ্যার এ ঘটনায় আওয়ামী লীগের তিন কর্মী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী স্থানীয় শতখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন ঝন্টু বলেন, সন্ধ্যা ৭টার দিকে একটি কালো মাইক্রোবাসে করে ৪-৫ জন মুখোশধারী সন্ত্রাসী সীমাখালী বাজারে আওয়ামী লীগের নির্বাচনী অফিসের সামনে নামে।

তিনি বলেন, সন্ত্রাসীরা অফিসে হামলা চালিয়ে চেয়ার টেবিল ভাংচুর করে। এ সময় তারা ৩-৪ টি বোমা বিস্ফোরণ ঘটিয়ে মাক্রোবাসে উঠে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

এ আসনের আওয়ামী লীগের প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এমপি অভিযোগ করেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা এ ভাংচুর বোমা হামলার ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় তার তিন কর্মী আহত হয়েছেন। এলাকাটি জামাত শিবির অধ্যুষিত এলাকা হিসেবে পরিচিত।

শালিখা থানার ওসি তরিকুল ইসলাম জানান, আওয়ামী লীগের অফিস ভাংচুর ও বোমা বিস্ফোরণের খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে যাই। কিন্তু ততক্ষণে হামলাকারীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুটি বিস্ফোরিত ও ২ টি অবিস্ফোরিত বোমা উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, কারা কিভাবে এ ঘটনা ঘটালো তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর