শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
১৬২

মহাদেবপুরে ২৮ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, মহাদেবপুর

প্রকাশিত: ২৮ জুন ২০১৯  

ফাইল ছবি।

ফাইল ছবি।

নওগাঁর মহাদেবপুরে ২৮ বোতল ফেন্সিডিলসহ মজনু হোসেন (৩৫) ও লিটন সরদার (১৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার রাইগাঁ ইউনিয়নের মাতাজী হাটে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মজনু হোসেন নওগাঁ সদর উপজেলার চক-বাড়িয়া গ্রামের মনসুর হোসেনের ছেলে ও লিটন সরদার একই উপজেলার কীর্তিপুর গ্রামের আবু বক্কর সিদ্দীকের ছেলে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, তারা জেলার ধামইরহাট থেকে ফেন্সিডিল নওগাঁ নিয়ে যাচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে মাতাজী হাটে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় মজনু হোসেনের হাতে থাকা ব্যাগ থেকে ২৩ বোতল ও লিটন সরদারের ব্যাগ থেকে ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক জেলহাজতে প্রেরণ করা হবে বলেও জানান ওসি।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর