ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
১২৭

মহাদেবপুরে শিখন বিষয়ে মত বিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

ইউনিয়ন পরিষদ এবং নারী উন্নয়ন ফোরাম সদস্যদের পারস্পরিক শিখন বিষয়য়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকেলে মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়ন পরিষদে ইউএনডিপির অর্থায়নে পরিচালিত কার্যকর ও জবাবদিহিতা মূলক স্থানীয় সরকার প্রকল্পের আওতায় এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকারের উপ-পরিচালক পারভেজ রায়হান। 

রাইগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজুর আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী সহকারী কমিশনার নাজমুন নাহার, নওগাঁ স্থানীয় সরকারের উপ-পরিচালক গোলাম শাহনেওয়াজ, মহাদেবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান হাবিব ভোদন, রাজশাহীর বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমানসহ, রাজশাহী থেকে আগত বিভিন্নি ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, সচিব, স্থানীয় ইউপি সদস্য ও ইউনিয়নবাসী।

নওগাঁর মহাদেবপুর উপজেলার ৫ নং রাইগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজুর আলম জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এই ইউনিয়ন পরিষদ ও চেয়ারম্যানের কার্যক্রম পর্যবেক্ষণের জন্য রাজশাহী থেকে এ টিম আসেন। এ টিমের সদস্যরা শ্রেষ্ট চেয়ারম্যানের কার্যক্রম ও ইউনিয়ন পরিষদের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে দেখেন।

স/সা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর