রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
২৫১

মহাদেবপুরে যাত্রীবাহী বাস থেকে ৯০ বোতল ফেন্সিডিলসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, মহাদেবপুর

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

নওগাঁর মহাদেবপুরে ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে নওহাঁটা মোড় ফাঁড়ি পুলিশ। বুধবার রাতে মহাদেবপুরে হাট চকগৌরী বাজার নামক স্থানে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৯০ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী মহাদেবপুর উপজেলার সাগরিইল গ্রামের আজিবর রহমানের ছেলে আপেল মাহমুদ (১৯) ও একই গ্রামের সিরাজ হোসেনর ছেলে খোরশেদ আলম (২০)।

জানা যায়, নওহাটা মোড় পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ এসআই ফরিদ তালুকদারের নেতৃত্বে ও তার সঙ্গীয় ফোর্সসহ এক গোপন সংবাদের ভিত্তিতে হাট চকগৌরী বাজারে অবস্থানকালে ধামইরহাট থেকে জেরিন পরিবহন নামের যার নং চট্রো-মেট্রো-চ-৪৫৫ এক যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে দুইটি ব্যাগ থেকে ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাদেরকে আটক করে।

নওহাঁটা মোড় পুলিশ ফাঁড়ির অফিসার ইনর্চাজ এস আই ফরিদ তালুকদার জানান, এক গোপন সংবাদের ভিত্তিতে নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী একটি বাসে ওঠে এবং দুইটি ব্যাগে করে ফেন্সিডিল নিয়ে নওগাঁর উদ্দ্যেশে রওনা দেয়। এ খবর পেয়ে আমি ও আমার সঙ্গীয় ফোর্সসহ হাট চকগৌরী বাজার নামক স্থানে অবস্থানকালে যাত্রীবাহী বাসটি এসে দাঁড়ালে বাস ওঠে তল্লাশি চালালে তাদের কাছে থাকা দুইটি ব্যাগে ফেন্সিডিল পাওয়া যায় এবং ২ জনকে হাতে নাতে আটক করি।

 আটককৃত ২ জন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রস্ততি চলছে বলেও জানান তিনি।

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর