শনিবার   ৩০ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭   ০৭ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
৩৩২

মহাদেবপুরে বাচ্চু চেয়ারম্যানের পিতার দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

শনিবার বেলা ১১ টায় নওগাঁর মহাদেবপুর উপজেলার সফাপুর ইউনিয়নের জিগাতলা হাইস্কুল মাঠে সফাপুর ইউপি চেয়ারম্যান ও সাবেক ডেপুটি স্পীকারের পিএস শামসুল আলম বাচ্চুর পিতা আলহাজ্ব হোসেন আলী মন্ডলের নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

শুক্রবার বিকেল ৩ টায় সফাপুর গ্রামে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয় (ইন্না.....রাজিউন)। মৃৃৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

তিনি ৪ ছেলে ১মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। জীবদ্দশায় তিনি নানান সামাজিক ও ধর্মীয় কর্মকান্ডে জড়িত ছিলেন। মৃত্যুর কয়েক মাস আগে এলাকার ৫ টি মসজিদ ও ১টি এতিমখানায় ৫ বিঘা জমি দান করেন।

এ সময় তার নামাজে জানাজায় উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার নান্নু, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব রবিউল আলম বুলেট, উপজেলা বিএনপির আহ্বায়ক রিয়াছাৎ হায়দার টগর, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক একেএম শফিকুল ইসলাম শফিক, অধ্যক্ষ মঈনুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুলতান হোসেন, কেন্দ্রীয় ওলামালীগের নেতা আশেক এলাহী, সদর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলু, যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ প্রমূখ। 

স/শাহা

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর