ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১৬৭

মহাদেবপুরে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১ নভেম্বর ২০১৯  

নওগাঁর মহাদেবপুর উপজোর চকরাজা আহম্মদীয় দাখিলমাদ্রাসা ও শিক্ষকদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার চালানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।বৃহস্পতিবার বিকেলে মাদ্রাসার অফিসে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেনমাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি হাদিউজ্জামান হাদি, মাদ্রাসার সুপার মোল্লা জালালপ্রমূখ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি হাদিউজ্জামান হাদি বলেন,গত ১৬ অক্টোবর দুপুরে উপজেলার ভীমপুর ইউনিয়নের চকরাজা গ্রামের আফাজ উদ্দীনের ছেলে আজাদুলইসলাম (৩৪) ও একই গ্রামের আবুল হোসেনের ছেলে আমিরুল ইসলাম মাদ্রাসার মালিকানাধীনবাঁশঝাড় থেকে ৭ টি বাঁশ অবৈধভাবে কেটে নিয়ে যায়।

বিষয়টি জানতে পেরে মাদ্রাসা কর্তৃপক্ষবাদী হয়ে তাদের বিরুদ্ধে ভীমপুর ইউনিয়ন গ্রাম আদালতে একটি নালিশী মামলা দায়ের করেন। এইমামলায় হাজিরার সমন পেয়ে মামলা থেকে বাঁচতে অভিযুক্ত আজাদুল তার ফেসবুক আইডিতে গত ৩১অক্টোবর ভোরে মাদ্রাসা ও এর শিক্ষকদের বিরুদ্ধে নানা কুরুচীপূর্ণ, মিথ্যা ও আপত্তিকর ভাষায় নানানমন্তব্য পোষ্ট করে।

এতে একদিকে যেমন শিক্ষকদের মান-সম্মানের হানি হচ্ছে, তেমনি মাদ্রাসারস্বাভাবিক সুনাম ক্ষুন্ন হচ্ছে। তিনি এ বিষয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

এব্যাপারে মুঠোফোনে অভিযুক্ত আজাদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি এর কোন সদুত্তরদিতে পারেননি।

এইচ/এ.

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর