সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৩৮

মসজিদের আগুন সংক্রান্ত গুজবে বরিশালে গ্রেফতার ১

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২ আগস্ট ২০১৯  

মসজিদে আগুন সংক্রান্ত গুজব ছড়ানোর দায়ে বরিশাল থেকে মো. কাউসার নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব- ৮। কাউসার বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার মহিশাপুতা গ্রামের মো. আব্দুল আওয়ালের ছেলে।

বুধবার (৩১ জুলাই) মহিশাপুতা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে র‌্যাব- ৮ সূত্রে জানা গেছে।

আইনশৃঙ্খলা বাহিনীর তথ্যমতে, কাউসার তার নিজস্ব ফেসবুক পেজে গুজব ছড়ায়। তিনি তার ফেসবুকের একটি পোস্টে লিখেন, মুসলিমদের বিরুদ্ধে চক্রান্ত চলছে বাংলাদেশে। গতকাল রাতে দেশের আর মুসলমানদের বিরুদ্ধে চক্রান্তকারীরা ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্ব মেড্ডা শান্তিবাগ জামে মসজিদে আগুন লাগিয়ে দিয়েছে। মুসলমানদের বিরুদ্ধে কথা বলতে আর চক্রান্ত করতে হিন্দু বৌদ্ধ খ্রিস্টানরা আজ ঐক্যবদ্ধ। তার পোস্টে তিনি সবাইকে এর বিরুদ্ধে প্রতিবাদে নামার আহ্বান জানান।

তবে সরেজমিনে তার দেয়া তথ্যের কোনো সত্যতা পাওয়া যায়নি। বরং তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের উদ্দেশ্যে ওই পোস্টটি করেন বলে প্রতীয়মান হয়।

ফেসবুকে বিভ্রান্তিমূলক পোস্টের দায়ে গ্রেফতারের সময় তার ব্যবহৃত একটি ল্যাপটপ এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয় বলেও জানা গেছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর