মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
১৬৬

ভাড়া বাসায় তরুণীর আত্মহত্যা, মামলা করলেন বাড়ির মালিক

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৯ জুলাই ২০১৯  

সাভারের আশুলিয়ায় চুমকি আক্তার (২৫) নামের এক তরুণী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) সন্ধ্যায় আশুলিয়ার শ্রীপুরে এ ঘটনা ঘটে।

নিহত চুমকি নওগাঁর রানিনগর থানার বাবু সরদারের মেয়ে। সে শ্রীপুরের সানোয়ার হোসেনের বাসায় ভাড়া থাকত ও স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করত।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বদরুজ্জামান জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে যায় পুলিশ। ভেতর থেকে দরজা বন্ধ থাকায় দরজা ভেঙে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এই তরুণী একাই এ বাড়িতে ভাড়া থাকত।

এসআই আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই তরুণী আত্মহত্যা করেছে। তবে কারণ জানা যায়নি। বাড়ির মালিক ও আশপাশের লোকজনও কিছু বলতে পারছেন না।

তবে বাড়ির মালিক এ বাসায় থাকতেন না বলে জানা গেছে। ময়নাতদন্তের পরে বিস্তারিত জানা যাবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এ ঘটনায় বাড়ির মালিক সানোয়ার হোসেন বাদী হয়ে আশুলিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর