রোববার   ৩১ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭   ০৮ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
৩৩

ভাল আছেন নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার

নিজস্ব প্রতিবেদক :

প্রকাশিত: ৫ মে ২০২০  

করোনা ভাইরাসে আক্রান্ত নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকারের শারীরিক অবস্থা ভাল। তিনি আগের চেয়ে সুস্থ্য অনুভব করছেন। গতকাল সোমবার সন্ধ্যায় শহীদুজ্জামানের দীর্ঘদিনের রাজনৈতিক সহচর বর্তমান সরকারের খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।
 
মন্ত্রী বলেন, খোঁজ খবর নেয়ার জন্য প্রতিদিনই ফোনে কয়েকবার করে কথা হচ্ছে শহীদুজ্জামান সরকারের সাথে। কথা বলার সময় আগের চেয়ে অনেকটা সুস্থ্য অনুভব করছেন বলেই জানিয়েছেন শহীদুজ্জামান। দু’দিন ধরে শরীরে জ্বর নেই, কাশি বা গলা ব্যাথাও নেই। খাবার গ্রহণের রুচি ফিরেছে।

শহীদুজ্জামান এমপির পরিবারের অন্যান্য সদস্যরাও ভাল আছেন। কারো শরীরে এখন পর্যন্ত অসুস্থ্যতার কোন উপসর্গ দেখা যায় নি। তিনি নির্বাচনী এলাকা নওগাঁ ও দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ তথা দেশবাসীর কাছে তাঁর রোগ মুক্তির জন্য দোয়া প্রার্থনা করেছেন।

এদিকে, শরীরে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে শহীদুজ্জামান সরকার ন্যাম ভবনে (সাংসদের বাসভবন) সুরক্ষা নিয়ম মেনে অবস্থান করছেন। তিনি নিয়মিত ওষুধ সেবন, খাওয়া ও বিশ্রাম নিচ্ছেন।

এর আগে ২৮ মার্চ নির্বাচনী এলাকা নওগাঁ থেকে ঢাকায় ফিরে তার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। সন্দেহ দেখা দিলে নমুনা সংগ্রহ ও পরীক্ষা করে ১ মার্চ করোনা আক্তান্ত বলে আইইডিআর তাঁকে নিশ্চিত করে। আক্রান্ত এমপি শহীদুজ্জামান সরকার বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি। করোনা আক্রান্ত হওয়ার পর তাঁর সংস্পর্শে আসা আরো দুই এমপিসহ ৬ ভিআইপি ও মোট ৭১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য করোনা ল্যাবে পাঠিয়েছে স্বাস্থ্য বিভাগ।

তাদের মধ্যে ভিআইপি ৬ জন হলেন নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের এমপি সলিম উদ্দিন তরফদার, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, জেলা প্রশাসক হারুন অর রশিদ, পুলিশ সুপার আব্দুল মান্নান ও সিভিল সার্জন আখতারুজ্জমান। তাঁরা প্রত্যেকেই হোম কোয়ারেন্টাইনে আছেন।

এছাড়া এমপি শহীদুজ্জামান সরকারের নির্বাচনী এলাকা নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) এর উপজেলা চেয়ারম্যান, ইউএনও, সরকারী বিভিন্ন অফিসের কর্মকর্তা, আওয়ামী লীগের নেতাকর্মিসহ বেশ কিছু সংখ্যক ব্যাক্তি হোম কোয়ারেন্টাইনে আছেন। পর্যায়ক্রমে তাদের নমুনা সংগ্রহ ও পরীক্ষা করা হচ্ছে বলে জানা গেছে।

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর