রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
২৭

বড় ধরণের নাশকতার পরিকল্পনা, অস্ত্রসহ ২ বিএনপি নেতা আটক!

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

রাজধানী ঢাকার আশে পাশের এলাকায় বড় ধরণের নাশকতা সৃষ্টির লক্ষ্যে জড়ো করা অস্ত্রসহ জগন্নাথপুরের দুই বিএনপি নেতাসহ ৩ জনকে রাজধানী থেকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

গ্রেপ্তারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার অস্ত্র ব্যবসায়ী দোলন মিয়া (৩৮), সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের টিয়ারগাঁও গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুস শহীদ (৪০) ও একই ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের মৃত মমতাজ উল্লাহর ছেলে আনছার মিয়া (৪০)। গ্রেফতারকৃত তিনজনের মধ্যে আবদুস শহীদ জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও আনছার মিয়া একই উপজেলার যুবদলের যুগ্ম আহ্বায়ক।

জানা যায়, ৫ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সিটিটিসি ও ডিএমপির একটি বিশেষ টিম অভিযান চালিয়ে রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় অস্ত্র হাতবদলের সময় ১৬ রাউন্ড গুলিসহ ১২ চেম্বারবিশিষ্ট পয়েন্ট টু টু বোরের দুটি রিভলবার এবং ৬ চেম্বারের পয়েন্ট থ্রি টু বোরের একটি রিভলবারসহ এই ৩ পেশাদার অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এই বিষয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার মো. হাবিবুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, জগন্নাথপুর থানায় জিডি হওয়া দুই বিএনপি নেতা আব্দুল শহীদ ও আনছার মিয়াকে ঢাকা মহানগর পুলিশের সিটিটিসি’র একদল সদস্য গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের জন্য ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

এর আগে গত ৪ সেপ্টেম্বর বুধবার জগন্নাথপুরে ওই দুই বিএনপি নেতাকে নিখোঁজ উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন তাদের স্বজনরা। ওই জিডির ৩ দিনের মাথায় ঢাকা মহানগর পুলিশ ঢাকা থেকে তাদেরকে অস্ত্রসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর