সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৩৭

ব্রাহ্মণবাড়িয়ায় রোহিঙ্গা তরুণীসহ আটক তিন

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২ আগস্ট ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ায় আঞ্চলিক পাসপোর্ট অফিসে এসে ভুয়া কাগজপত্র দেখিয়ে পাসপোর্ট করার সময় রোহিঙ্গা তরুণীসহ তিনজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আটক করে পাসপোর্ট অফিস কর্তৃপক্ষ।

আটকরা হলেন রোহিঙ্গা তরুণী মরিচান, আখাউড়া উপজেলার গিরিশনগর এলাকার মনিয়ন্দ ইউনিয়নের দালাল লিপা বেগম, কসবা উপজেলার নেমতাবাদ এলাকার বিনাউটি ইউনিয়নের বাসিন্দা মোখলেছ মুন্সি।  

ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক মো. জামাল হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে এক রোহিঙ্গা তরুণীকে নিয়ে পাসপোর্ট করতে আসেন ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া উপজেলার মনিয়ন্দ এলাকার লিপা বেগম এবং কসবা উপজেলার বীনাউটি গ্রামের মোখলেছ মুন্সি। তারা রোহিঙ্গা তরুণীকে তানজিনা আক্তার নামে নিজের মেয়ে সাজিয়ে ভুয়া কাগজপত্র নিয়ে আঞ্চলিক পাসপোর্ট অফিসে আসেন। পরে জিজ্ঞাসাবাদে তারা ধরা পড়ে।

জিজ্ঞাসাবাদে মোখলেছ মুন্সি জানান, তার মেয়ের নাম তানজিনা আক্তার। মেয়ের জন্মনিবন্ধন দিয়ে এই রোহিঙ্গা তরুণীর পাসপোর্ট করতে আসেন। মায়ানমারের মুছীনি নয়াপাড়া এলাকায় এই তরুণীর বাড়ি। সে কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে অবস্থান করতো। দুই দালালের মাধ্যমে যোগাযোগ করে ব্রাহ্মণবাড়িয়ায় পাসপোর্ট অফিসে আসেন পাসপোর্ট করার জন্যে।

পরে রোহিঙ্গা নাগরিকসহ তিনজনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয় বলে জানান এই কর্মকর্তা।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর