ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
৯১

ব্রাহ্মণবাড়িয়ায় রোহিঙ্গা তরুণীসহ আটক তিন

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২ আগস্ট ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ায় আঞ্চলিক পাসপোর্ট অফিসে এসে ভুয়া কাগজপত্র দেখিয়ে পাসপোর্ট করার সময় রোহিঙ্গা তরুণীসহ তিনজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আটক করে পাসপোর্ট অফিস কর্তৃপক্ষ।

আটকরা হলেন রোহিঙ্গা তরুণী মরিচান, আখাউড়া উপজেলার গিরিশনগর এলাকার মনিয়ন্দ ইউনিয়নের দালাল লিপা বেগম, কসবা উপজেলার নেমতাবাদ এলাকার বিনাউটি ইউনিয়নের বাসিন্দা মোখলেছ মুন্সি।  

ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-পরিচালক মো. জামাল হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে এক রোহিঙ্গা তরুণীকে নিয়ে পাসপোর্ট করতে আসেন ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া উপজেলার মনিয়ন্দ এলাকার লিপা বেগম এবং কসবা উপজেলার বীনাউটি গ্রামের মোখলেছ মুন্সি। তারা রোহিঙ্গা তরুণীকে তানজিনা আক্তার নামে নিজের মেয়ে সাজিয়ে ভুয়া কাগজপত্র নিয়ে আঞ্চলিক পাসপোর্ট অফিসে আসেন। পরে জিজ্ঞাসাবাদে তারা ধরা পড়ে।

জিজ্ঞাসাবাদে মোখলেছ মুন্সি জানান, তার মেয়ের নাম তানজিনা আক্তার। মেয়ের জন্মনিবন্ধন দিয়ে এই রোহিঙ্গা তরুণীর পাসপোর্ট করতে আসেন। মায়ানমারের মুছীনি নয়াপাড়া এলাকায় এই তরুণীর বাড়ি। সে কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে অবস্থান করতো। দুই দালালের মাধ্যমে যোগাযোগ করে ব্রাহ্মণবাড়িয়ায় পাসপোর্ট অফিসে আসেন পাসপোর্ট করার জন্যে।

পরে রোহিঙ্গা নাগরিকসহ তিনজনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয় বলে জানান এই কর্মকর্তা।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর