শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৩৬৯

ব্যাংককে জুনিয়র টেনিসের দুটি ইভেন্টের ফাইনালে বাংলাদেশ

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯  

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে আইটিএফ এশিয়ান অনূর্ধ্ব-১৪ ডেভলপমেন্ট টেনিস চ্যাম্পিয়নশিপের দুটি ইভেন্টের ফাইনালে উঠেছে বাংলাদেশ। বালক এককের ফাইনালে উঠেছেন মাহাদী হোসেন আলভি এবং পাকিস্তানের হামিদ ইসরার গুলের সঙ্গে জুটি বেধে বালক দ্বৈতের ফাইনালে উঠেছেন মো. রুমন হোসেন।

বৃহস্পতিবার বালক এককের সেমিফাইনালে মাহাদী হোসেন আলভি ২-০ সেটে নেপালের আরিয়ান গিরিকে পরাজিত করেন। বালক দ্বৈতের সেমিফাইনালে মো. রুমন হোসেন ও হামিদ ইসরার গুল ২-১ সেটে ইরানের আমিরালী ঘাভাম ও জর্দানের জাঈদ মাশনি জুটকে পরাজিত করেন।

বালক এককের অপর সেমিফাইনালে মো: রুমান হোসেন ২-০ সেটে হেরেছেন জর্দানের মোহাম্মদ আলকাটপের কাছে। স্থান নির্ধারনী খেলায় বাংলাদেশের জুবায়েদ উৎস ২-০ সেটে হেরেছেন নেপালের অরব হাদার কাছে।

বালিকা দ্বৈতের সেমিফাইনালে বাংলাদেশের মাসফিয়া আফরিন মঙ্গোলিয়ার এখরিলগুন বারবায়াকে নিয়ে ২-০ সেটে হেরেছেন মঙ্গোলিয়ার মারালগো ও মাতা জুটির কাছে। বালিকা এককের স্থান নির্ধারনী খেলায় মাসফিয়া আফরিন হেরেছেন কিরগিজস্তানের এলিজাভেথ কিভার কাছে, সাদিয়া আফরিন কম্বোডিয়ার শ্রে নথ চাইমের কাছে এবং সুবর্না খাতুন ২-০ সেটে নেপালের শুভাঙ্গী লাক্সি শাহের কাছে হেরেছেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর