বুধবার   ২৭ মে ২০২০   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭   ০৩ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
১০৮

বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্বেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

নওগাঁ সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্বেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুর ২টায় ধামকুড়ি সরকারী প্রাথমিক স্কুল মাঠে বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্বেলন অনুষ্ঠিত হয়।

বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন আল রশিদ এর সভাপতিত্বে সম্বেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন- সারা দেশের মত নওগাঁ জেলা, উপজেলা, ইউনিয়নসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনকে ঢেলে সাজানোর প্রক্রিয়া চলছে। তারই ধারাবাহিকতায় আজ বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হচ্ছে। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনকে মিলিতভাবে কাজ করার আহ্বান জানান এবং বলেন হাইব্রীড বা অনুপ্রবেশকারী, ভিজিএফ ভিজিডি কাড দিয়ে টাকা নেয় এমন কারো স্থান আওয়ামী লীগে হবে না।

সম্মেলনের উদ্ভোধন করেন নওগাঁ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুবুল হক কমল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্মল কৃঞ সাহা।

এ সময় অন্যান্যদের মধ্যে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল হোসেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মেহেদী হাসান নয়ন, নওগাঁ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ বকুলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর