রোববার   ৩১ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭   ০৮ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
৪৫

বেগম জিয়া ভোগ-বিলাস বন্ধ করুন, জনগণের পাশে দাঁড়ান

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২০  

 করোনা সংকট মোকাবিলায় সরকার নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে। করোনার কারণে কর্মহীন হয়ে পড়া অসহায়, দুস্থ মানুষদের খাদ্য ও চিকিৎসা সহায়তা দিচ্ছে সরকার। অথচ করোনার এই দুর্দিনে দেশ ও জনগণকে নিয়ে কোন চিন্তা করছেন না বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। জানা গেছে, করোনা সংকটে হোম কোয়ারেন্টাইনের আড়ালে পারিবারিক পিকনিক ও বিনোদনে ব্যস্ত সময় পার করছেন বিএনপি নেত্রী।

করোনা সংকটে দেশ ও জনগণের চিন্তা বাদ দিয়ে ব্যক্তিগত ভোগ-বিলাসে মেতে ওঠায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন দেশের বিশিষ্টজনরা। দেশ ও জনগণের কথা বলে দীর্ঘদিন রাজনীতি করলেও বিপদের দিনে নিজেকে আড়াল করে রেখেছেন তিনি। ব্যক্তিকেন্দ্রীক বিলাসী জীবন যাপন করে করোনার দিনেও দুর্দশাগ্রস্ত জনগণের সাথে মশকরা করছেন বিএনপি নেত্রী। দেশ ও জনগণের প্রতি কোন দায়বদ্ধতা না থাকায় বেগম জিয়া করোনা সংকটেও বিলাসী জীবন-যাপন করছেন বলেও ক্ষোভ প্রকাশ করেছেন তারা।

পরিচয় গোপন রাখার শর্তে একজন রাজনৈতিক বিশ্লেষক ও সমালোচক বলেন, করোনা সংকটে নাকি বেগম জিয়া ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখেন। এটি আমার কথা না, গণমাধ্যমে এমন খবর এসেছে। কতোটা নির্ভার ও দায়িত্বজ্ঞানহীন হলে একজন রাজনীতিবিদ এসব করতে পারেন! দেশ বিপদে পড়েছে আর উনি পরিবার নিয়ে পিকনিক করছেন। দেশের জনগণের সাথে মশকরা করছেন বিএনপি নেত্রী। বিষয়টি অত্যন্ত দুঃখজনক।

তিনি আরো বলেন, বেগম জিয়াকে বলব, ভোগ-বিলাসে অর্থ ব্যয় না করে জনগণের জন্য সেই অর্থ ব্যয় করুন। জনগণের পাশে দাঁড়ান। সারাজীবন তো জনগণকে পুঁজি করে রাজনীতির নামে অর্থবিত্ত বানিয়েছেন। এবার কিছু অর্থ জনগণের পেছনে খরচ করুন। কৃপণতা বন্ধ করে জনগণকে সহায়তা করুন।

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর