ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
২৯৩

বৃহস্পতিবার শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০১৯  

স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু হচ্ছে বৃহস্পতিবার।মেলা বসবে ঢাকার আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। সোমবার (৭ জানুয়ারি) রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। মেলার আয়োজক এক্সপো মেকার।

দেশি-বিদেশি সেরা ও জনপ্রিয় ব্র্যান্ডের সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাবের সঙ্গে ক্রেতা দর্শনার্থীদের পরিচয় করিয়ে দিতে প্রতিবছরই আয়োজন করা হয় এ মেলার। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশের মার্কেটিং ডিরেক্টর মি. ঈগল, স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মার্কেটিং কমিউনিকেশনস মো. মূয়ীদুর রহমান, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিওও শ্যামল সাহা, এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান-সহ আরও অনেকে।

সংবাদ সম্মেলনে জানানো হয় মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পাওয়া যাবে। হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস ও ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে। প্রতিষ্ঠানগুলো বিভিন্ন ব্র্যান্ড ও মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। কিছু নতুন মডেলের স্মার্টফোন উন্মোচনও করা হবে বলে জানানো হয়। মেলায় মোবাইলের একসেসরিজও পাওয়া যাবে।

মুহম্মদ খান জানান, বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে কিনতে পারবেন। এছাড়া মেলায় থাকবে নানা আয়োজন।

মেলায় বিভিন্ন পণ্যে মূল্যছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র‌্যাফেল ড্র এবং বিভিন্ন ধরেরন প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো। প্রতিদিন মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। মেলার প্রবেশ টিকিটের দাম ২০ টাকা। তবে শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবে। মেলা চলবে শনিবার পর্যন্ত।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর