শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
২৯

বুড়িগঙ্গার অবৈধ ৪২ স্থাপনা উচ্ছেদ

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৫ জুলাই ২০১৯  

ঢাকার শ্যামপুর লঞ্চঘাটের পশ্চিম পাশ থেকে মুন্সিখোলা পর্যন্ত বুড়িগঙ্গা নদীর উত্তরপাড়ের অবৈধ ৪২টি স্থাপনা উচ্ছেদ করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

শহরের চারদিকের নদীসমূহ টেকসইভাবে দখল-দূষণমুক্ত করার লক্ষ্যে ধারাবাহিক অভিযানের ৪৩তম দিন সোমবার এ অভিযান চালানো হয়।

বিআইডব্লিউটিএর যুগ্ম পরিচালক এ কে এম আরিফ উদ্দিন অভিযানের এ তথ্য জানিয়েছেন।

jagonews

উচ্ছেদের বিবরণ থেকে জানা গেছে, অভিযানে আধা পাকা স্থাপনা ৭টি, সীমানা প্রাচীর ১২টি (৪৮০ রানিং ফুট), টিনের-টংঘর ২৩টি মোট ৪২টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সেই সঙ্গে ৫ একর জায়গা অবমুক্ত ও ৬২ লাখ ৫৮ হাজার টাকা নিলাম এবং উচ্ছেদে বাধা দেয়ায় দু’জনকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ছাড়া আগামীকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে বুড়িগঙ্গা প্রথম সেতুর (পোস্তাগোলা ব্রিজ) দক্ষিণ প্রান্তের নিচ থেকে উচ্ছেদ অভিযান শুরু হবে।

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর