ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
৭৫

বিশ্বকাপে স্ত্রীকে সঙ্গে রেখে বিপাকে ভারতীয় ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২২ জুলাই ২০১৯  

নিষেধ সত্ত্বেও বিশ্বকাপে স্ত্রীকে নিজের সঙ্গে হোটেলে রেখে দেওয়ার অভিযোগ উঠেছে এক ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে। বোর্ডের কাছে স্ত্রীকে সঙ্গে রাখার অনুমতি চেয়েও ব্যর্থ হয়েছিলেন ওই ক্রিকেটার। তা সত্ত্বেও স্ত্রীকে নিজের সঙ্গে রাখেন তিনি।

বিশ্বকাপে ১৫ দিনের জন্য স্ত্রী ও গার্লফেন্ড বা পরিবারকে সঙ্গে রাখার ছাড়পত্র পেয়েছিলেন ভারতীয় ক্রিকেটাররা। ৩ মে দলের এক ক্রিকেটার আরও আগে থেকে স্ত্রীকে সঙ্গে রাখতে চাইছিলেন। কিন্তু ওই সিনিয়র ক্রিকেটারের আবেদন খারিজ করে দেয় প্রশাসকদের কমিটি। তারা স্পষ্ট জানায়, বিসিসিআই-এর নিয়ম মেনে তা সম্ভব নয়। কিন্তু আবেদন খারিজ হলেও পাত্তা দেননি ওই ক্রিকেটার।

গোটা বিশ্বকাপজুড়ে, সাত সপ্তাহ ধরে টিম হোটেলেই সস্ত্রীক থেকেছেন ওই ক্রিকেটার। দলের সিনিয়র সদস্য হওয়ায় বাকিরাও এ বিষয়ে কিছু বলার সাহস দেখাননি।

কিন্তু আবেদন খারিজ হওয়ার পর স্ত্রীকে হোটেলে রেখে দিলেন কীভাবে ওই ক্রিকেটার? টিম ম্যানেজমেন্টের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন। একইসঙ্গে অনুশাসন ভাঙাটাও ভালো চোখে দেখছে না প্রশাসক কমিটি। ওই ক্রিকেটারের ব্যাখ্যা চাওয়া হতে পারে। সন্তোষজনক ব্যাখ্যা না পেলে শাস্তির মুখোমুখিও হতে পারেন তিনি।

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর