শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৭৫

বিশ্বকাপে কোহলিদের হার, ট্রোলের শিকার আনুশকা

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

মামুলি টার্গেট, মাত্র ২৪০ রান। অথচ ব্যাট করতে নেমে সেটিকেই পাহাড়সম বানিয়ে ফেলল ভারত। মাত্র ৫ রানের মধ্যে ফিরে ব্যাটিং স্তম্ভ গেলেন রোহিত শর্মা, রাহুল ও বিরাট কোহলি। ঘটনাচক্রে প্রত্যেকে আউট হন ১ রান করে। এর আগে ওয়ানডে ইতিহাসে কোনো দলেরই প্রথম ৩ ব্যাটসম্যান ব্যক্তিগত ১ রান করে আউট হননি।

ফলাফল যা হওয়ার, তাই হয়েছে। নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে লজ্জার হারে বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছে হট ফেভারিট তকমাধারী ভারত। কোহলিদের ব্যর্থতায় যন্ত্রণার এই হারে হতাশ দেশটির নিযুত ক্রিকেটপ্রেমী। টিম ইন্ডিয়ার কড়া সমালোচনা চলছে দেশজুড়ে।

সমালোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও। তবে সমালোচনার চাবুকটা বেশি বিদ্ধ করছে অধিনায়ক বিরাট কোহলিকে। এতে আক্রান্ত হয়েছেন তার সহধর্মিনী আনুশকা শর্মাও।

বলিউডের এই নায়িকাকে নিয়ে ট্রোল-উৎসবে মেতেছেন সমালোচকরা। ছবি ও ভিডিও শেয়ারিংয়ের জনপ্রিয় সোশ্যাল মিডিয়া টুইটারে কোহলি-আনুশকার মিম বানিয়ে আপত্তিকর মন্তব্য করছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজএইট্টিন জানিয়েছে, নিউজিল্যান্ডের বিপক্ষে ন্যাক্কারজনক হারের পর সামাজিক যোগাযোগমাধ্যমে সব রাগ-ক্ষোভ, আবেগ-অনুভূতি উগরে দিচ্ছেন ভক্তরা। আনুশকার ‘সুই ধাগা’ সিনেমার দৃশ্য নিয়ে মিম বানাচ্ছেন তারা। তাতে যুক্ত করছেন ম্যাচে পরাজয়ের কারণে কোহলির ধরাশায়ী অবস্থা।

তাদের হতাশা-নিরাশা আছড়ে পড়ছে বলিকন্যার ওপর। নিজের টুইটার অ্যাকাউন্টে অরুনা নাগর নামের একজন রবি শাস্ত্রী, কোহলি, ধোনি, জাদেজাকে ধুয়ে দিয়েছেন। এতেহাম রাও বুখারি ইঙ্গিত করেছেন, উচিত শিক্ষা পেয়েছে ভারত। অন্যকে জ্বালালে নিজেকেও পুড়তে হয়। আব্বাস তুরির মতে, স্বামীর বিপদে পাশে থাকে স্ত্রী। আর কাউকে না পেলে আনুশকাকে পাশে পাবে কোহলি।

মঙ্গলবার বৃষ্টির কারণে ভারত-নিউজিল্যান্ডের খেলা গড়ায় রিজার্ভ ডেতে। বৃষ্টি বিঘ্নিত সেমিফাইনালে প্রথমে ব্যাট করে ২৩৯/৮ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। জবাবে ২২১ রানে গুঁড়িয়ে যায় টিম ইন্ডিয়া।ফলে ১৮ রানের রোমাঞ্চকর জয় নিয়ে টানা দ্বিতীয়বারের মতো বিশ্বকাপের ফাইনালে ওঠেন কিউইরা। আর বিদায় নিশ্চিত হয় মেন ইন ব্লুদের।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর