ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৪৩১

বিপিএলে ইতিহাস গড়লেন রুশো

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৯  

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মঙ্গলবার রাতে ব্যাট হাতে ইতিহাস গড়েছেন রংপুর রাইডার্সের ব্যাটসম্যান রিলে রুশো। ছাড়িয়ে গেছেন বিপিএলের এক মৌসুমে সর্বোচ্চ রান সংগ্রাহক পাকিস্তানের আহমেদ শেহজাদের (৪৮৬) রেকর্ড।  শুধু তাই নয়, বিপিএলের এক মৌসুমে প্রথম ব্যাটসম্যান হিসেবে পেরিয়ে গেলেন ৫০০ রানের মাইলফলকও (৫১৪)।

রিলে রুশো ২৯ বছর বয়সী দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেটে খুব একটা পরিচিত নন তিনি। ৩৬টি ওয়ানডেতে তিন সেঞ্চুরি আর ১৫ টি-টোয়েন্টিতে দুটি হাফ সেঞ্চুরি কোনোভাবেই তার শ্রেষ্ঠত্ব তুলে ধরে না। কিন্তু তিনি যে ভিন্ন জাতের ক্রিকেটার তার প্রমাণ মেলে টি-২০ লিগগুলোতেই।ইংল্যান্ডে কাউন্টি খেলেন। ফ্র্যাঞ্চাইজি লিগে তাকে দেখা যায় নিয়মিতই। রিলে রুশো গত মৌসুমেও বিপিএলে খেলেছেন। খুলনা টাইটানসে অবশ্য খুব ভালো করতে পারেননি গত মৌসুমে (১৮৭)। এবার শুরু থেকেই রংপুর রাইডার্সের অন্যতম স্বপ্নসারথি হয়ে ওঠেন তিনি। ১১ ম্যাচে একটি সেঞ্চুরি ছাড়াও আছে পাঁচটি হাফ সেঞ্চুরি। রিলে রুশো আরও বেশ কয়েকটি ম্যাচ খেলবেন এবারের বিপিএলে। এখন দেখার বিষয়, মাইলফলকটাকে আরও এক ধাপ এগিয়ে নিতে পারেন কিনা তিনি (৬০০)

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর