শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৩১৫

বিপিএলে ইতিহাস গড়লেন রুশো

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৯  

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মঙ্গলবার রাতে ব্যাট হাতে ইতিহাস গড়েছেন রংপুর রাইডার্সের ব্যাটসম্যান রিলে রুশো। ছাড়িয়ে গেছেন বিপিএলের এক মৌসুমে সর্বোচ্চ রান সংগ্রাহক পাকিস্তানের আহমেদ শেহজাদের (৪৮৬) রেকর্ড।  শুধু তাই নয়, বিপিএলের এক মৌসুমে প্রথম ব্যাটসম্যান হিসেবে পেরিয়ে গেলেন ৫০০ রানের মাইলফলকও (৫১৪)।

রিলে রুশো ২৯ বছর বয়সী দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেটে খুব একটা পরিচিত নন তিনি। ৩৬টি ওয়ানডেতে তিন সেঞ্চুরি আর ১৫ টি-টোয়েন্টিতে দুটি হাফ সেঞ্চুরি কোনোভাবেই তার শ্রেষ্ঠত্ব তুলে ধরে না। কিন্তু তিনি যে ভিন্ন জাতের ক্রিকেটার তার প্রমাণ মেলে টি-২০ লিগগুলোতেই।ইংল্যান্ডে কাউন্টি খেলেন। ফ্র্যাঞ্চাইজি লিগে তাকে দেখা যায় নিয়মিতই। রিলে রুশো গত মৌসুমেও বিপিএলে খেলেছেন। খুলনা টাইটানসে অবশ্য খুব ভালো করতে পারেননি গত মৌসুমে (১৮৭)। এবার শুরু থেকেই রংপুর রাইডার্সের অন্যতম স্বপ্নসারথি হয়ে ওঠেন তিনি। ১১ ম্যাচে একটি সেঞ্চুরি ছাড়াও আছে পাঁচটি হাফ সেঞ্চুরি। রিলে রুশো আরও বেশ কয়েকটি ম্যাচ খেলবেন এবারের বিপিএলে। এখন দেখার বিষয়, মাইলফলকটাকে আরও এক ধাপ এগিয়ে নিতে পারেন কিনা তিনি (৬০০)

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর