শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৩০

বিক্রমপুর সুইটস ও ফুলকলিতে পচা দই বিক্রি, ৫০ হাজার টাকা জরিমানা

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

পচা দই বিক্রি করছে নামকরা প্রতিষ্ঠান ফুলকলি ও বিক্রমপুর সুইটস অ্যান্ড বেকারি। এ অপরাধে প্রতিষ্ঠান দুটিকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

মঙ্গলবার রাজধানীর তেজগাঁও ও শেরেবাংলা নগর এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন সহকারী পরিচালক মাসুম আরিফিন ও আফরোজা রহমান।

অধিদপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, আজকে তেজগাঁও ও শেরেবাংলা নগর থানা এলাকায় বাজার তদারকি পরিচালনা করা হয়।

বাজার অভিযান পরিচালনাকালে ছয়টি ফার্মেসিতে তদারকি করা হয়, তার মধ্যে একটিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়ায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া মেয়াদোত্তীর্ণ দই বিক্রয়ের অপরাধে ফুলকলিকে ৫০ হাজার টাকা এবং বিদেশি পণ্য আমদানিকারকের সিল না থাকায় ও পচা দই ফ্রিজে সংরক্ষণের অপরাধে বিক্রমপুর সুইটস অ্যান্ড বেকারিকে ৫০ হাজার টাকা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রক্রিয়াকরণের অপরাধে গ্রিন ক্যাফে হোটেলকে ১০ হাজার টাকা এবং নির্ধারিত মূল্যের অধিক মূল্যে ওষুধ বিক্রয়ের অপরাধে একটি ফার্মেসিকে ২ হাজার টাকাসহ এক লাখ ২২ হাজার টাকা জরিমানা করা হয়। তদারকিকালে সার্বিক সহায়তা করেন আর্মড পুলিশ ব্যাটালিয়ন-১ (এপিবিএন)।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর