মঙ্গলবার   ১৮ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৪ শাওয়াল ১৪৪০

নওগাঁ দর্পন
২৫

বিকেলে জরুরি বৈঠকে বসছেন ঐক্যফ্রন্ট নেতারা

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১০ জুন ২০১৯  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গঠিত সরকারবিরোধী প্রধান রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা বিকেলে জরুরি বৈঠকে বসছেন। সোমবার (১০ জুন) বিকাল ৪টায় জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের উত্তরার বাসায় এ বৈঠকে বসবেন তারা।

বিষয়টি নিশ্চিত করে জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর জাহাঙ্গীর আলম মিন্টু জানান, দীর্ঘদিন ধরে ঐক্যফ্রন্টের কোনো কর্মসূচি নেই। তাই আগামী দিনের কর্মসূচি নির্ধারণ করতে আজকের বৈঠক ডাকা হয়েছে। এতে ফ্রন্টের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

এ বিষয়ে জোট সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, নির্বাচন-পরবর্তী সময়ে কোনো কর্মসূচি না থাকা এবং বিএনপি ও গণফোরামের সদস্যদের সংসদে যোগদান নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের ভেতরে এক ধরনের চাপা ক্ষোভ বিরাজ করছে। তার অবসানেই স্টিয়ারিং কমিটির বৈঠক ডাকা হয়েছে। এ বৈঠকে নির্বাচন-পরবর্তী সময়ে জোটের শরিকদের মধ্যে নানা ইস্যুতে সৃষ্ট সংকট, দূরত্ব এবং ভুল বোঝাবুঝি দূর করার চেষ্টা করা হবে। জোট ত্যাগে আলটিমেটাম দেয়া কাদের সিদ্দিকীকে নিবৃত করার চেষ্টা করা হবে। আলোচনা হতে পারে নতুন কর্মসূচি নিয়েও।

ঈদের পর দিন এক ঘরোয়া অনুষ্ঠানে ফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন জানান, ঐক্যফ্রন্ট ভাঙছে না, জোটের পরিধি আরও বাড়বে। পাশাপাশি রাজপথে সক্রিয় হওয়ার ঘোষণা দেন ড. কামাল হোসেন। সেই প্রস্তুতি হিসেবে সোমবারের বৈঠক বলে জানিয়েছেন জোট সংশ্লিষ্ট নেতাদের। এতে জাতীয় ঐক্যফ্রন্টের বিগত দিনের কার্যক্রম পর্যালোচনা ও পরবর্তী করণীয় নির্ধারণ নিয়ে আলোচনা হবে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর