মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১৮

বাবর ও কোহলির কাছে ক্ষমা চাইলেন সেই ক্রিকেটার!

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

বর্তমান সময়ে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। পাকিস্তানের অন্যতম সেরা ব্যাটসম্যান বাবর আজম। এশিয়ার এই দুই তারকা ব্যাটসম্যান ওয়ানডে ক্রিকেটে ধারাবাহিক রান করে যাচ্ছেন।

অথচ কোহলি-বাবর আজমের চেয়ে ওয়ানডে ক্রিকেটে রান সংগ্রহের গড়ের দিক থেকে এগিয়ে রয়েছেন নেদারল্যান্ডসের সাবেক তারকা ক্রিকেটার রায়ান টেন ডেসকাট।

বিরাট কোহলি-বাবর আজমের চেয়ে গড় রানে রায়ান টেনের এগিয়ে থাকা নিয়ে পক্ষে-বিপক্ষে অনেক সমর্থক মন্তব্য করেন। সোশ্যাল মিডিয়ায় এই ঝড়ের মধ্যেই টুইট করে ক্ষমা চাইলেন দক্ষিণ আফ্রিকার বংশদ্ভূত নেদারল্যান্ডসে ক্রিকেট ক্যারিয়ার গড়া রায়ান টেন ডেসকাট।

বাবর-কোহলির চেয়ে তাকে সেরা ব্যাটসম্যান বলায় বিনয়ী রায়ান টুইটবার্তায় বলেন, আমার বিষয়ে যারা (অতিরঞ্জিতভাবে) এসব বলছেন তাদের জন্য আমি (বাবর আজম ও বিরাট কোহলির মতো তারকা ব্যাটসম্যানদের কাছে) ক্ষমাপ্রার্থী।

নেদারল্যান্ডসের সাবেক তারকা ক্রিকেটার রায়ান টেন ডেসকাট ৩৩টি ওয়ানডে ম্যাচ খেলে ৬৭ গড়ে ১ হাজার ৫৪১ রান সংগ্রহ করেন। আর ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ২৩৯টি ওয়ানডে ম্যাচ খেলে ৬০.৩১ গড়ে ১১ হাজার ৫২০ রান সংগ্রহ করেছেন।

অন্যদিকে পাকিস্তানের তারকা ব্যাটসম্যান বাবর আজম ৭৪ ম্যাচ খেলে ৫৪.১৭ গড়ে ৩ হাজার ৩৫৯ রান সংগ্রহ করেছেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর