ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১০৬

বাজেটকে স্বাগত জানিয়ে রানীনগরে ছাত্রলীগের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬ জুন ২০১৯  

২০১৯-২০ অর্থবছরের বাজেটকে শিক্ষাবান্ধব, কৃষিবান্ধব ও প্রযুক্তিনির্ভর আখ্যা দিয়ে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করছে নওগাঁর রাণীনগর উপজেলা ছাত্রলীগ। শনিবার সন্ধ্যা ৬টায় দলীয় কার্যালয় থেকে এ উপলক্ষে একটি মিছিল বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে গিয়ে মিলিত হয়।

মিছিলে নেতৃত্ব দেন রাণীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশীদ মামুন ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান। মিছিল পরবর্তী সমাবেশে উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশীদ মামুন বলেন, এবারের বাজেট, গণমুখী বাজেট, কর্মসংস্থানের বাজেট, মেট্রোরেলের মতো মেগা প্রকল্প বাস্তবায়নের বাজেট।

এ বাজেটের মাধ্যমেই প্রমাণ হয় দেশ এগিয়ে যাচ্ছে। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান তার বক্তব্যে বলেন, অর্থমন্ত্রী যে বাজেট পেশ করেছেন তা আগামী প্রজন্মের কথা বিবেচনায় রেখেই করা হয়েছে। এই বাজেটে দেশের মানুষের প্রত্যাশার প্রতিফলন ঘটবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিশাল এই বাজেট ঘোষণা ও বাস্তবায়ন করা সম্ভব হবে।

এই বাজেট জনবান্ধব, শিক্ষাবান্ধব, কৃষিবান্ধব হওয়ায় রাণীনগর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে আমরা স্বাগত জানাচ্ছি। এসময় উপজেলা ছাত্রলীগ, শেরে বাংলা কলেজ ছাত্রলীগ সহ উপজেলার বিভন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের বিভন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর