রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৮১

বাজারে স্যামসাং গ্যালাক্সি এ৭০

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৩ মে ২০১৯  

গ্যালাক্সি এ সিরিজের শক্তিশালী নতুন গ্যালাক্সি এ৭০ পাওয়া যাচ্ছে বাংলাদেশের বাজারে। ৩৮,৯৯০ টাকায় নতুন স্মার্টফোনটি কেনা যাবে।

নতুন এ স্মার্টফোনে আছে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর, ৩২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড)+ ৫ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ যা দিয়ে আল্ট্রা-ওয়াইড ফটো ও ভিডিও ক্যাপচার করা যাবে অনায়সে।

এছাড়া স্মার্টফোনটিতে আছে শক্তিশালী ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ২৫ ওয়াটসমৃদ্ধ সুপার-ফাস্ট চার্জিং সক্ষমতা, যা ব্যবহারকারীকে দেবে দিনভর পছন্দের মুহূর্তগুলো শেয়ার করা, ভিডিও স্ট্রিমিং এবং গেম খেলার পূর্ণ স্বাধীনতা।

বিনোদন প্রদানে পূর্ণ নিশ্চয়তা দিতে গ্যালাক্সি এ৭০-তে আছে প্রিমিয়াম ৬.৭ ইঞ্চির সুপার অ্যামোলেডের ফুলএইচডি+ ইনফিনিটি-ইউ ডিসপ্লে। স্যামসাংয়ের জনপ্রিয় সুপার অ্যামোলেড ডিসপ্লে নিশ্চিৎ করবে প্রাণবন্ত এবং স্বচ্ছ ভিডিও দেখার অভিজ্ঞতা।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর