মঙ্গলবার   ১৮ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৪ শাওয়াল ১৪৪০

নওগাঁ দর্পন
২৩

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত হওয়ার শঙ্কা বাড়ছে

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচটি বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে মাঠে গড়াতে পারেনি। ম্যাচ অফিসিয়ালরা জানিয়েছিলেন স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় মাঠ পরিদর্শন করে ম্যাচের ভবিষ্যৎ সম্পর্কে জানাবেন।

নির্ধারিত সময়ে টস হলে স্থানীয় সকাল সাড়ে ১০টাতেই অর্থাৎ বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল।

কিন্তু, ম্যাচ অফিসিয়ালরা মাঠ পরিদর্শনের নামার পর আবারো শুরু হয় ঝুম বৃষ্টি। এরপর থেকে ব্রিস্টলের আকাশে অবিরত ঝরছে বৃষ্টি। এরমধ্যে স্বস্তির খবর পাওয়া যাচ্ছে না। ঝিরঝির বৃষ্টির সাথে ভেজা আউটফিল্ড- সবকিছু মিলিয়ে কমে আসছে ম্যাচটি মাঠে গড়ানোর সম্ভাবনা।

নির্ধারিত সময়ে যে ম্যাচ শুরু সম্ভব না। তা আগে থেকেই টের পেয়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। এর ফলে টিম হোটেল থেকে মাঠের উদ্দেশে এখনো রওনা হয়নি টাইগাররা। গত কয়েকদিন ধরেই ব্রিস্টলে নিয়মিতভাবে ঝরছে বৃষ্টি। শঙ্কার মাঝে আশার আলো হয়ে দেখা দেয় সোমবারের রৌদ্রজ্জ্বল আবহাওয়া। এতে করে বাংলাদেশও ঠিকঠাক সেরে নেয় অনুশীলন পর্বটা। তবে বিকাল গড়াতেই তা আবারও পরিণত হয় শঙ্কায়।

বৃষ্টির কারণে আজকের ম্যাচটি পরিত্যক্ত হলে পরের পাঁচটির মধ্যে চারটি ম্যাচেই জিততে হবে বাংলাদেশকে। বাংলাদেশের বড় প্রতিপক্ষ কে- বৃষ্টি নাকি শ্রীলঙ্কা? ক্রিকেটপ্রেমিদের মুখে এখন এই প্রশ্ন। তবে শ্রীলঙ্কার বিপক্ষে যে বাংলাদেশ জিতবেই এটাও নিশ্চিতভাবে তো বলা যায়না। তবু বিশ্বকাপে এখন পর্যন্ত বাংলাদেশ যেসব দলের মুখোমুখি হয়েছে তাদের মধ্যে শ্রীলঙ্কাই অপেক্ষাকৃত সহজ।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর