রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৫১

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত হওয়ার শঙ্কা বাড়ছে

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচটি বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে মাঠে গড়াতে পারেনি। ম্যাচ অফিসিয়ালরা জানিয়েছিলেন স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় মাঠ পরিদর্শন করে ম্যাচের ভবিষ্যৎ সম্পর্কে জানাবেন।

নির্ধারিত সময়ে টস হলে স্থানীয় সকাল সাড়ে ১০টাতেই অর্থাৎ বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল।

কিন্তু, ম্যাচ অফিসিয়ালরা মাঠ পরিদর্শনের নামার পর আবারো শুরু হয় ঝুম বৃষ্টি। এরপর থেকে ব্রিস্টলের আকাশে অবিরত ঝরছে বৃষ্টি। এরমধ্যে স্বস্তির খবর পাওয়া যাচ্ছে না। ঝিরঝির বৃষ্টির সাথে ভেজা আউটফিল্ড- সবকিছু মিলিয়ে কমে আসছে ম্যাচটি মাঠে গড়ানোর সম্ভাবনা।

নির্ধারিত সময়ে যে ম্যাচ শুরু সম্ভব না। তা আগে থেকেই টের পেয়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। এর ফলে টিম হোটেল থেকে মাঠের উদ্দেশে এখনো রওনা হয়নি টাইগাররা। গত কয়েকদিন ধরেই ব্রিস্টলে নিয়মিতভাবে ঝরছে বৃষ্টি। শঙ্কার মাঝে আশার আলো হয়ে দেখা দেয় সোমবারের রৌদ্রজ্জ্বল আবহাওয়া। এতে করে বাংলাদেশও ঠিকঠাক সেরে নেয় অনুশীলন পর্বটা। তবে বিকাল গড়াতেই তা আবারও পরিণত হয় শঙ্কায়।

বৃষ্টির কারণে আজকের ম্যাচটি পরিত্যক্ত হলে পরের পাঁচটির মধ্যে চারটি ম্যাচেই জিততে হবে বাংলাদেশকে। বাংলাদেশের বড় প্রতিপক্ষ কে- বৃষ্টি নাকি শ্রীলঙ্কা? ক্রিকেটপ্রেমিদের মুখে এখন এই প্রশ্ন। তবে শ্রীলঙ্কার বিপক্ষে যে বাংলাদেশ জিতবেই এটাও নিশ্চিতভাবে তো বলা যায়না। তবু বিশ্বকাপে এখন পর্যন্ত বাংলাদেশ যেসব দলের মুখোমুখি হয়েছে তাদের মধ্যে শ্রীলঙ্কাই অপেক্ষাকৃত সহজ।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর