ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
৮৬

বাংলাদেশের কোচ হতে সাক্ষাৎকার দেবেন হাথুরুও!

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৮ আগস্ট ২০১৯  

হাথুরুসিংহের সঙ্গে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড চুক্তি বাতিল করেছে। শ্রীলঙ্কান এই কোচের সঙ্গে যোগাযোগ করছে বিসিবি। সাকিব-তামিমদের কোচ হতে তাঁরও সাক্ষাৎকার দেওয়ার কথা।

বাংলাদেশ দলের প্রধান কোচ হতে আজ সাক্ষাৎকার দিয়েছেন রাসেল ডমিঙ্গো। তাঁর সাক্ষাৎকার শেষে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাঁদের হাতে আরও দুজন প্রার্থী আছে, খুব দ্রুত যাঁদের সাক্ষাৎকার নেওয়া হবে। এরপরই চূড়ান্ত করা হবে বাংলাদেশ দলের প্রধান কোচ।

বাকি দুজনের একজন যে চন্ডিকা হাথুরুসিংহে, এটি নিশ্চিত করেছেন ডমিঙ্গোর সাক্ষাৎকারে উপস্থিত থাকা বিসিবির দুজন পরিচালক। তবে হাথুরুকে ডমিঙ্গোর মতো সশরীরে আসতে হবে না ঢাকায়। যেহেতু তিনি তিন বছর কাজ করে গেছেন বাংলাদেশে, তাঁর সাক্ষাৎকার ফোনেই সেরে নেবেন বিসিবির কর্তারা। হাথুরুর সাক্ষাৎকার হয়ে যাবে ঈদের আগে। 

কাল হাথুরুর সঙ্গে চুক্তি বাতিল করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। শ্রীলঙ্কায় গত দুই বছরে তাঁর অধ্যায়টা খুব একটা মধুর নয়। বিসিবির পক্ষ থেকে হাথুরুর সঙ্গে যোগাযোগের গুঞ্জন শোনা যাচ্ছে অনেক দিন ধরেই। অবশ্য বিসিবি সভাপতি নাজমুল হাসান সে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন বারবার। তবে শ্রীলঙ্কার সঙ্গে সম্পর্কে ছিন্ন হওয়ার পর এটা নিশ্চিত হওয়া গেছে, হাথুরুও সাক্ষাৎকার দেবেন বাংলাদেশ দলের কোচ হতে।

তিনি আবারও সাকিব-তামিমদের কোচ হবেন কি না, সেটি অবশ্য এখনই নিশ্চিত করে বলার উপায় নেই। বিসিবির এক পরিচালক বললেন, ‘এবার আমাদের হাতে অনেক বড় বড় নাম আছে। কে হচ্ছেন কোচ, সেটি তাই এ মুহূর্তে বলা কঠিন।’ তেমনই এক বড় নাম হতে পারেন পল ফারব্রেস। গত বছর এই ফারব্রেসের সঙ্গে চুক্তির কথাবার্তা প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল বিসিবির। কিন্তু পারিবারিক কারণে শেষ মুহূর্তে ইংলিশ কোচই না করে দেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর