শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৩১

বাংলাদেশি এমপিদের কাছে হারলো পাকিস্তানি এমপিরা

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

ইংল্যান্ডে অনুষ্ঠিত আন্তঃসংসদীয় ক্রিকেট বিশ্বকাপে প্রথম ম্যাচে পাকিস্তানকে হারিয়েছে বাংলাদেশ। ১২ রানের ব্যবধানে বাংলাদেশের এমপিদের কাছে হারে পাকিস্তানের এমপিরা।

বুধবার প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দল নির্ধারিত ১৫ ওভারে ৫ উইকেটে ১৩৫ রান সংগ্রহ করে। এর জবাবে পাকিস্তান সংসদীয় ক্রিকেট দল ১২৩ রানেই গুটিয়ে যায়।

আইসিসি বিশ্বকাপে ক্রিকেট খেলুড়ে আটটি দেশ আন্তঃসংসদীয় ক্রিকেট বিশ্বকাপে অংশ নিয়েছে। বাংলাদেশ, ভারত, শ্রীলংকা, আফগানিস্তান, অস্ট্রেলিয়া, সাউথ আফ্রিকা ও স্বাগতিক ইংল্যান্ড এই টুর্নামেন্টে অংশ নেয়।

‘বি’ গ্রুপে বাংলাদেশের সঙ্গে আছে পাকিস্তান, সাউথ আফ্রিকা ও নিউজিল্যান্ড। আর ‘এ’ গ্রুপে খেলবে ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও শ্রীলংকা।

বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দল:

মোহাম্মদ শাহরিয়ার আলম এমপি (পররাষ্ট্র প্রতিমন্ত্রী), মোহাম্মদ জাহিদ আহসান রাসেল এমপি (ক্রীড়া ও যুব প্রতিমন্ত্রী), নাজমুল হাসান পাপন এমপি (বিসিবি সভাপতি), আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি (চেয়ারম্যান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়), আয়েন উদ্দিন এমপি (রাজশাহী-৩), এ এম নাইমুর রহমান দুর্জয় এমপি (মানিকগঞ্জ-১), নাহিম রাজ্জাক এমপি (শরীয়তপুর-৩), জুয়েল আরেঙ এমপি (ময়মনসিংহ-১), মোহাম্মদ আনোয়ারুল আজিম (আনার) এমপি (ঝিনাইদহ-৪), জুনায়েদ আহমেদ পলক এমপি (তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী), শেখ সারহান নাসের তন্ময় (শেখ তন্ময়) এমপি (বাগেরহাট-২), ছোট মনির এমপি (টাঙাইল-২), আনোয়ারুল আবেদিন খান তুহিন এমপি (ময়মনসিংহ-৯), নুরুন্নবী চৌধুরী এমপি (ভোলা-৩), মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি (ফরিদপুর-৪), আহসান আদেলুর রহমান আদিল এমপি (নীলফামারী-৪), মোহাম্মদ সানোয়ার হোসেন এমপি (টাঙাইল-৫), মোহাম্মদ শফিকুল ইসলাম শিমুল এমপি (নাটোর-২), ফাহিম গুলান্দাজ বাবেল এমপি (ময়মনসিংহ-১০)এবং ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারি এমপি (গাইবান্ধা-১)।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর