শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৪৭

বসত বাড়ি থেকে গুইসাপকে টেনে নামানোর চেষ্টা কুকুরের!

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১০ জুলাই ২০১৯  

জঙ্গল ছেড়ে বসত বাড়িতে ঢোকার চেষ্টা প্রতিহত করেছে এলাকার কুকুরের সংঘবদ্ধ দল। কুকুরের চিৎকার শুনে থমকে যান বাড়ির মালিক মালয়েশিয়ার নাগরিক লং চার্ন ই। প্রথমে কিছু বুঝে উঠতে পারেননি। কিছু দূর এগিয়ে গেটে ঝুলতে দেখেন বিশাল এক গুইসাপ।

লং প্রথমে সরীসৃপটিকে তাড়াননি। কিছুক্ষণ তার কার্যক্রম নজরে রাখেন। এ সময় সেলফি তোলেন।

বাড়ির মালিক তা ফেসবুকে স্ট্যাটাস দেন, সরীসৃপকে গেটে ঝুলতে দেখে খুশি হয়নি এলাকার কুকুরগুলো। তাই তাকে গেট থেকে টেনে নামানোর জন্য প্রাণপণ চেষ্টা করে তারা। কিন্তু সরীসৃপটা আরো উপরে উঠে যাওয়ায় তা সম্ভব হয়নি। কুকুরগুলোকে পাত্তা না দিয়ে নিজের কাজেই মগ্ন ছিল সে। 

স্থানীয়রা বলছেন, এরা খাবারের সন্ধানে জঙ্গল ছেড়ে মাঝে মাঝেই জনবসতি এলাকায় চলে আসে। তারপর বাড়ির আবর্জনা ফেলার জায়গায় আশ্রয় নেয়।

মালয়েশিয়ার কৃষি উন্নয়ন ও সমবায় কমিটি বলছে, এই ছবিটি বন বিভাগ, জাতীয় পার্ক ও এই সংক্রান্ত এজেন্সিকে দেখানো হয়েছে। কিন্তু তারা কোনো তথ্য এখনো দিতে পারেননি। 

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর