শনিবার   ৩০ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭   ০৭ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
২৭২

বর্তমান সরকার স্কুল ফিডিং প্রকল্প চালু করেছে: খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

 বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার্থীদের আরও বেশি মনযোগী করে তুলতে দারিদ্র পীড়িত এলাকায় স্কুল ফিডিং প্রকল্প চালু করেছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এম পি। তিনি বুধবার (০৬ নভেম্বর) নওগাঁর পোরশা উপজেলার কালিনগর সরকারি প্রাথমিক উচ্চ বিদ্যালয় মাঠে স্কুল মিল কার্যক্রমের শুভ উদ্ভোধন কালে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, শিক্ষার্থীদের আরও মেধাবী করে গড়ে তুলতে এবং তাদের স্বাস্থ্য সেবার মান বাড়াতে পুষ্টিকর খাবারের দিকে বিশেষ নজরদারিতে রেখেছে বলে দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে স্কুল মিল চালু করেছে। এতে করে শিক্ষার্থীরা তাদের পড়াশুনার প্রতি আরও মনযোগী হবে বলে মন্ত্রী মন্তব্য করেন।

পোরশা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হামিদ রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, পোরশা উপজেলা চেয়ারম্যান শাহ্‌ মঞ্জুর মোরশেদ চৌধুরীসহ জেলা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা বৃন্দ।

অনুষ্ঠান শেষে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার শিক্ষার্থীদের ক্লাসে গিয়ে নিজ হাতে শিক্ষার্থীদের স্কুল মিল পরিবেশন করার মধ্যদিয়ে স্কুল মিলের শুভ উদ্ভোধন করেন।

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর