ব্রেকিং:
পল্লী নিবাসে চিরনিদ্রায় এরশাদ বিশ্ব ক্রিকেটে ইতিহাস সেরা ফাইনালের চ্যাম্পিয়ন ইংল্যান্ড

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আত্রাই নদীর পানি বিপদসীমা অতিক্রম করেছে সাপাহারে গ্রামীন জনপদের অবহেলিত রাস্তা ধান সংগ্রহে ডিসিদের কার্যক্রম জোরদারের নির্দেশ খাদ্যমন্ত্রীর সাপাহারে জমে উঠেছে চারাগাছের মৌসুমী হাট জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ মারা গেছেন ধোনির কেঁদে কেঁদে মাঠ ছাড়ার ভিডিও ভাইরাল পরিদর্শনে গিয়ে রোহিঙ্গাদের ফিরে যাওয়ার আকুতি শুনলেন বান কি মুন আজ বিশ্ব জনসংখ্যা দিবস মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে সৈয়দপুরে ৫ ফার্মেসিকে জরিমানা দেশের সব জেলায় হাইটেক পার্ক নির্মাণ করা হবে: প্রতিমন্ত্রী পলক পদ্মা সেতু নিয়ে গুজব রুখতে মাঠে আইনশৃঙ্খলা বাহিনী বিক্রমপুর সুইটস ও ফুলকলিতে পচা দই বিক্রি, ৫০ হাজার টাকা জরিমানা আর দুইটি পিলার বাকি পদ্মা সেতুর নওগাঁর সাপাহারে নারী পুলিশদের নিয়ে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় বিজিবি কর্তৃক গাঁজা উদ্ধার সারা এশিয়ার মধ্যে নারী ধূমপায়ীদের তালিকায় শীর্ষে এখন বাংলাদেশ এই প্রথম সরকারি খরচে হজে যাচ্ছেন ৫৫ ওলামা মাশায়েখ হজের মৌসুমে সৌদিতে অশ্লীল নাচের কনসার্ট বাতিল নওগাঁয় গাঁজাসহ দুই সহোদর আটক এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে দুদকের মামলা রোহিঙ্গারা যত দ্রুত নিজ দেশে ফিরে যাবে ততই মঙ্গল: প্রধানমন্ত্রী আত্রাই থানায় নতুন ওসির যোগদান বদলগাছীতে ফসলি জমির মাটি বিক্রির মহোৎসব রাণীনগরে দুটি স্কুলে সততা স্টোরের উদ্বোধন
৭৫

বরগুনায় ঘরচাপায় দাদি-নাতির মৃত্যু

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৪ মে ২০১৯  

বরগুনার পাথরঘাটা উপজেলায় প্রচন্ড ঝোড়ো বাতাসে কাঠের ঘর ধসে দাদি ও নাতির মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার চরদুয়ানি ইউনিয়নের দক্ষিণ চরদুয়ানি গ্রামে বাঁধঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দাদির নাম নুরজাহান (৬০) ও নাতির নাম জাহিদুর (৯)। জাহিদুর বাঁধঘাট এলাকার ইব্রাহিম হোসেনের ছেলে।

গ্রামবাসী সূত্রে জানা গেছে, ইব্রাহিম হোসেনের বাড়িটি কাঠের ছিল। বাড়ির একটি কক্ষে দাদি নুরজাহানের সঙ্গে ঘুমিয়ে ছিল নাতি জাহিদুর। রাতে প্রচণ্ড ঝোড়ো বাতাস ও বৃষ্টিতে কক্ষটি ধসে পড়লে ঘটনাস্থলেই দাদি-নাতির মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরদুয়ানি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য শাহিন মিয়া বলেন, ঝড়ো বাতাসে ইউনিয়নের আরও ৪০ থেকে ৪৫টি ঘর উড়ে গেছে। এ ঘটনায় কতজন আহত হয়েছে, তা এখনো জানা যায়নি।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর