রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
২৬২

বদলগাছীতে ১০৩ টাকায় নিয়োগপ্রাপ্ত পুলিশ সদস্যদের সংবর্ধনা

খালিদ হোসেন মিলু, বদলগাছী

প্রকাশিত: ২৩ জুলাই ২০১৯  

নওগাঁর বদলগাছীতে কনস্টেবল পদে নতুন নিয়োগপ্রাপ্ত ৫ নারীসহ ১৭ জন সদস্যকে ফুল দিয়ে সংবর্ধনা জানালেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন। আজ মঙ্গলবার সকাল ১১ টায় বদলগাছী থানায় ঐ ১৭ জনকে ডেকে নিয়ে এই সংবর্ধনার আয়োজন করেন। বদলগাছীতে মোট ১৭ জনের চাকুরী হয়েছে। এর মধ্যে নারী ৫ জন, মুক্তিযোদ্ধা কোটায় ১ জন, পোষ্য কোটায় ১ জন আর সবাই সাধারণ কোটায় চাকুরি পেয়েছেন। 

উপজেলার গাবনার মেয়ে মাসুমা বানু বলেন, একশত টাকা ব্যাংক ড্রাফ্ট ও ৩টাকা দিয়ে ফরম পূরণ করে কাগজপত্রসহ লাইনে দাঁড়িয়েছি। প্রাথমিক যাচাই বাছাইয়ে উত্তীর্ণ হই। তারপর লিখিত পরীক্ষায় মেধা তালিকায় ৪র্থ হই এবং আমি নিয়োগ পেয়েছি। আমিসহ আমার মা-বাবা সবাই খুশি। নিয়োগপ্রাপ্ত সকল সদস্য একই কথা বললেন। 

সংবর্ধনা অনুষ্ঠানে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন ও ওসি (তদন্ত) আব্দুল মালেক নিয়োগপ্রাপ্ত সদস্যদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে নিজেদের ভবিষ্যত গড়ার আহ্বান জানান।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর