শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৬৫

ফের ত্রিভুবন রানওয়ে থেকে ছিটকে পড়ল বিমান

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১২ জুলাই ২০১৯  

ফের দক্ষিণাঞ্চলীয় নেপাল থেকে কাঠমাণ্ডু পৌঁছে অবতরণের সময় রানওয়ে থেকে ছিটকে পড়েছে বিমান। বন্ধ রয়েছে নেপালের ত্রিভুবন বিমানবন্দর। দুর্ঘটনা কবলিত বিমানটিতে ৬৬ জন যাত্রী ছিল।

শুক্রবার অবতরণের সময় রানওয়ে থেকে ১৫ মিটার দূরে ছিটকে পড়ে ইয়েতি এয়ারলাইন্সের বিমানটি। এতে অন্তত দু’জন আহত হয়েছেন। ত্রিভুবন বিমানবন্দরের মহা-ব্যবস্থাপক রাজ কুমার ছেত্রী বার্তাসংস্থা এএফপি’কে বলেন, দুর্ঘটনা কবলিত বিমানটিতে সরিয়ে বিমানবন্দর ফের চালু করতে কাজ শুরু করেছে উদ্ধারকারী দল।

তবে ভারি বৃষ্টিতে ওই এলাকা কর্দমাক্ত হয়ে যাওয়ায় উদ্ধার তৎপরতা বিঘ্নিত হচ্ছে বলেও জানান দেশটির একমাত্র আন্তর্জাতিক বিমানবন্দরের এ কর্মকর্তা।

এর আগেও ত্রিভুবন বিমানবন্দর বেশ কয়েকটি দুর্ঘটনা ঘটেছে। ভ্রমণের নিরাপত্তা ব্যবস্থাপনায় বেশ সমালোচনা রয়েছে দেশটির। পাহাড়ি দেশটির বিমানবন্দরগুলোও অবতরণের জন্য যথেষ্ট ঝুঁকিপূর্ণ।

স/শাহা

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর