শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৪৩

ফরিদপুরে দূরপাল্লার বাস থেকে ১২০০ পিস ইয়াবাসহ যাত্রী আটক

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৯  

মাদক নির্মূলের প্রত্যয় কাজ করছে সরকার ও আইন-শৃঙ্খলা বাহিনী। ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর শহরের রাজবাড়ি রাস্তার মোড় এলাকায় দূরপাল্লার একটি বাসে তল্লাশি চালিয়ে রবিবার (১৪ জুলাই) ১ হাজার ২০০ পিস ইয়াবাসহ এক যাত্রীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটক ওই যাত্রীর নাম বদিউল আলম। সে চট্টগ্রাম জেলার পটিয়া থানার অলিরহাট এলাকার মো. ইসমাইলের ছেলে।

নারকোটিকসের পরিদর্শক বেলায়েত হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি চট্টগ্রাম হতে মেহেরপুরগামী শ্যামলী এনআর ট্রাভেলেসে বিপুল পরিমাণ মাদক পরিবহন করা হচ্ছে।

আমরা সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে শহরের রাজবাড়ী রাস্তার মোড় এলাকায় অবস্থান নেই। পরে সেখানে শ্যামলী এন আর ট্রাভেলসকে গতিরোধ করে তল্লাশি চালালে বদিউল আলমের কাছ থেকে ১ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে ফরিদপুর কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেওয়া হয়। আটককৃতকে ইয়াবাসহ কোতোয়ালি থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর