ব্রেকিং:
আত্রাইয়ে পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও ১০ জুয়াড়ি আটক ধামইরহাটে আউস প্রনোদনায় অনিয়মের অভিযোগ নওগাঁয় মৃত্যুর ৮দিন পর রিপোর্ট পজেটিভ, নতুন শনাক্ত ১৮ মান্দায় ফেনসিডিলসহ আটক ২ ধামইরহাটে নেশার ইনজেকশনসহ মাদকবিক্রেতা আটক মান্দায় দু’বছরেও মেরামত হয়নি শিব নদীর ভেঙ্গে যাওয়া বেরিবাঁধ! নওগাঁয় সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ সাপাহারে উপজেলা চেয়ারম্যান-ইউএনও একদিনে করোনা আক্রান্ত ৮ আত্রাইয়ে করোনা মহামারী প্রতিরোধে ভূমি সচিবের মতবিনিময় ধামইরহাটে দুই স্বাস্থ্যকর্মীসহ নতুন ১২ জন করোনায় আক্রান্ত নিয়ামতপুরে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যানের সাথে মতবিনিময় পোরশায় করোনায় আক্রান্ত বেড়ে ৩৪ মুজিববর্ষে বেকারদের জন্য আসছে বঙ্গবন্ধু যুব ঋণ প্রকল্প নদী ভাঙ্গনের কবলে আত্রাইয়ের আটগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মহাদেবপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক যুবকের মৃত্যু রাণীনগরে ইয়াবাসহ আটক ৫, মোটরসাইকেল উদ্ধার নো মাক্স নো সেল : খাদ্যমন্ত্রী নিয়ামতপুরে স্বামীর উপুর্যপরি কেঁচির আঘাতে স্ত্রী খুন পোরশায় এনজিও প্রতিনিধির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা নওগাঁয় সাঁওতাল বিদ্রোহ দিবস দিবস পালিত নওগাঁর শিক্ষানবিশ আইনজীবীদের মানববন্ধন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন নওগাঁর গামছা বিক্রেতা মান্দায় পাট চাষিদের মাঝে সার বিতরণ পোরশায় ১৬ জনের করোনা পজেটিভ নওগাঁ জেলায় ৪ লাখ ২০ হাজার মেট্রিকটন আম উৎপাদনের লক্ষ্যমাত্রা নওগাঁয় নতুন ৩৪ জন করোনা সংক্রমণ নওগাঁয় মৃত্যুর ৬ দিন পর রিপোর্ট এলো করোনা পজিটিভ মান্দায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক বিতরণ আত্রাইয়ে স্বাস্থ্যকর্মী ও স্বাস্থ্য পরিদর্শক করোনায় আক্রান্ত নওগাঁর বদলগাছীতে মাদক কারখানার সন্ধান, আটক ১

রোববার   ০৫ জুলাই ২০২০   আষাঢ় ২০ ১৪২৭   ১৪ জ্বিলকদ ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আত্রাইয়ে পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও ১০ জুয়াড়ি আটক ধামইরহাটে আউস প্রনোদনায় অনিয়মের অভিযোগ নওগাঁয় মৃত্যুর ৮দিন পর রিপোর্ট পজেটিভ, নতুন শনাক্ত ১৮ মান্দায় ফেনসিডিলসহ আটক ২ ধামইরহাটে নেশার ইনজেকশনসহ মাদকবিক্রেতা আটক মান্দায় দু’বছরেও মেরামত হয়নি শিব নদীর ভেঙ্গে যাওয়া বেরিবাঁধ! নওগাঁয় সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ সাপাহারে উপজেলা চেয়ারম্যান-ইউএনও একদিনে করোনা আক্রান্ত ৮ আত্রাইয়ে করোনা মহামারী প্রতিরোধে ভূমি সচিবের মতবিনিময় ধামইরহাটে দুই স্বাস্থ্যকর্মীসহ নতুন ১২ জন করোনায় আক্রান্ত নিয়ামতপুরে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যানের সাথে মতবিনিময় পোরশায় করোনায় আক্রান্ত বেড়ে ৩৪ মুজিববর্ষে বেকারদের জন্য আসছে বঙ্গবন্ধু যুব ঋণ প্রকল্প নদী ভাঙ্গনের কবলে আত্রাইয়ের আটগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মহাদেবপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক যুবকের মৃত্যু রাণীনগরে ইয়াবাসহ আটক ৫, মোটরসাইকেল উদ্ধার নো মাক্স নো সেল : খাদ্যমন্ত্রী নিয়ামতপুরে স্বামীর উপুর্যপরি কেঁচির আঘাতে স্ত্রী খুন পোরশায় এনজিও প্রতিনিধির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা নওগাঁয় সাঁওতাল বিদ্রোহ দিবস দিবস পালিত নওগাঁর শিক্ষানবিশ আইনজীবীদের মানববন্ধন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন নওগাঁর গামছা বিক্রেতা মান্দায় পাট চাষিদের মাঝে সার বিতরণ পোরশায় ১৬ জনের করোনা পজেটিভ নওগাঁ জেলায় ৪ লাখ ২০ হাজার মেট্রিকটন আম উৎপাদনের লক্ষ্যমাত্রা নওগাঁয় নতুন ৩৪ জন করোনা সংক্রমণ নওগাঁয় মৃত্যুর ৬ দিন পর রিপোর্ট এলো করোনা পজিটিভ মান্দায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক বিতরণ আত্রাইয়ে স্বাস্থ্যকর্মী ও স্বাস্থ্য পরিদর্শক করোনায় আক্রান্ত নওগাঁর বদলগাছীতে মাদক কারখানার সন্ধান, আটক ১ সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)
১৭৫

প্রেমিকের সন্ধানে গাইবান্ধার স্কুল ছাত্রী বদলগাছীতে! অতপর....

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

নওগাঁর বদলগাছীতে প্রেমিকের সন্ধানে এসে গাইবান্ধার স্কুল ছাত্রী তিন দিন বালুভড়া ইউনিয়ন পরিষদে অবস্থান নেওয়ার পর থানা পুলিশ তাকে উদ্ধার করে নিরাপদ হেফাজতে কোর্টে প্রেরণ করেন।

জানা যায়, বদলগাছী উপজেলার বালুভড়া ইউপির মির্জাপুর গ্রামের বিকাশ চন্দ্র প্রামাণিক এর অনার্স পড়ুয়া ছেলে বিলাশ প্রামাণিক এর সাথে গাইবান্ধা সদর থানার ধানকুটি গ্রামের ভুপেন চন্দ্র প্রামাণিকের মেয়ে নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে ফেসবুকে সখ্যতা হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্র ধরে ঐ স্কুল ছাত্রী প্রেমিক বিলাশ প্রামাণিক কে গাইবান্ধায় ডেকে নেয় গত ১৫ নভেম্বর।

সেখানে যাওয়ার পর প্রেমিক বিলাশ প্রামাণিক বখাটেদের হাতে পড়ে। এসময় বিলাশ গাইবান্ধা থানা পুলিশের স্বরণাপন্ন হয়। থানা পুলিশ তাকে উদ্ধার করে বদলগাছীর বালুয়া ইউপি চেয়ারম্যান শেখ আয়েন উদ্দিনকে খবর দিলে চেয়ারম্যানের সহযোগিতায় গাইবান্ধা থানা থেকে বিলাশকে উদ্ধার করে আনা হয়।

অপরদিকে, প্রেমিকা স্কুল ছাত্রী ঐ প্রেমিকের টানে ট্রেনযোগে সান্তাহার এসে স্টেশনে ঘোড়াঘুড়ি করছে। এসময় স্টেশন পুলিশ তাকে সন্দেহজন ভাবে আটক করে তার কাছ থেকে বিস্তরিত জানার পর বালুভড়া ইউনিয়ন পরিষদ হেফাজতে পাঠিয়ে দেন।

ঐ স্কুল ছাত্রীর দাবি তার প্রেমিকের সঙ্গে তাকে বিয়ে দিতে হবে। বিষয়টি নিয়ে বালুভড়া ইউপি চেয়ারম্যান বদলগাছী উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে পরামর্শ করেন। যেহেতু মেয়ে নাবালিকা সেক্ষেত্রে আইনগত ভাবে তাঁদের বিয়ে দেওয়া যাবে না।

সেক্ষেত্রে স্থানীয়ভাবে সিদ্ধান্ত নেওয়া হয় স্কুলছাত্রীকে তার পরিবারের নিকট পৌঁছে দেওয়া হবে। ইতিমধ্যে বিষয়টি জানার পর বদলগাছী থানা পুলিশ সোমবার রাতে ইউনিয়ন পরিষদ থেকে ঐ স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

থানায় ঐ স্কুল ছাত্রী জানায়, তাদের মধ্যে ফেসবুকে যোগযোগ হয় এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের এইসম্পর্ক তিন বছর ধরে চলছিল। স্কুলছাত্রী আরও জানায় বিলাশ গাইবান্ধায় গেলে কয়েকজন সাংবাদিক তাকে ধরে ফেলে।এসময় তার কানের দুল এবং পায়ের নুপুর ৫ হাজার টাকা দিয়ে বিক্রি করে তা সাংবাদিকদের দিয়ে বিলাশকে উদ্ধার করে গাইবান্ধার স্কুল ছাত্রী ।

এ বিষয়ে বালুভড়া ইউপি চেয়ারম্যান শেখ আয়েন উদ্দিনের সঙ্গে কথা বললে তিনি জানান, ঐ ছাত্রীর বয়স কম হওয়ায় তাকে বিয়ে দিতে পারছি না। আমি তাকে তার পরিবারের নিকট পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। এরই মধ্যে খবর পেয়ে থানা পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে যায়।

এবিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল মালেক জানান, কে বা কাহারা ৯৯৯ এ ফোন করে জানালে আমি বিষয়টি অবগত হই এবং সোমবার রাতে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। যেহেতু মেয়ে নাবালিকা তাই বিয়ে দেওয়া যাবে না। আমি তার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তারা মেয়েকে নিতে আসবে না। এজন্যই মঙ্গলবার তাকে নিরাপদ হেফাজতে কোর্টে প্রেরণ করা হয়েছে। তার প্রেমিক পলাতক রয়েছে।

স/সা

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর