সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৮৫

প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিলেন সাব্বির

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

ক্রিকেটার সাব্বির রহমান তার বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছেন। 

শুক্রবার রাতে সাব্বির তার বাবা-মাকে নিয়ে গণভবনে যান এবং বিয়ের আমন্ত্রণপত্র প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন।

বিয়ের কার্ডে পাখির একটি ছোট খাঁচা রয়েছে। সাব্বির সহাস্যে প্রধানমন্ত্রীকে এর ব্যাখ্যা দেন এভাবে যে, এটা বিয়ের পর বন্দিদশার প্রতীক। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এসব তথ্য জানান।

প্রধানমন্ত্রী কার্ড গ্রহণ করে সাব্বিরকে দোয়া করেন এবং তার জীবনের নতুন ইনিংসের সফলতা কামনা করেন। অলরাউন্ডার সাব্বিরের বিয়ের সংবর্ধনা ২১ আগস্ট অনুষ্ঠিত হবে।

গত মার্চে বান্ধবী অর্পার সঙ্গে আকদ সারেন সাব্বির। তবে টানা খেলার মধ্যে থাকায় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি। আজ শনিবার রাজধানীর একটি কনভেনশন হলে হলুদ দিয়ে শুরু হবে সাব্বির-অর্পার বিয়ের আনুষ্ঠানিকতা।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর