মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৫৪

প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে গুজব, আটক ১

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৯  

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে গুজব ছড়ানোর অপরাধে একজনকে আটক করেছে র‌্যাব।

বুধবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার বাঞ্চানগর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক আব্দুল্লাহ আল নোমান হিমেল ওই এলাকার বেলায়েত হোসেন মানিকের ছেলে। সে পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক।

র‌্যাব-১১ এর সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রেজাউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, দীর্ঘদিন থেকে হিমেল ফেসবুকে মিথ্যা ও উস্কানিমূলক তথ্য দিয়ে স্ট্যাটাস দিচ্ছে। সে স্ট্যাটাসের মাধ্যমে গুজব রটিয়ে বিভ্রান্তি ছড়ানোসহ সামাজিক সম্প্রীতি নষ্ট করছে। সর্বশেষ মঙ্গলবার তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে মিথ্যা ও বিভ্রান্তিমূলক একটি স্ট্যাটাস দেয়।

এছাড়াও সে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ধরনের উস্কানিমূলক মিথ্যা বক্তব্য প্রচার করে জনমনে আতঙ্ক সৃষ্টি করে। এছাড়া আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি ঘটানোর অপতৎপরতা চালানোর অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর